দৈনিক ফেনীর সময়

বালিগাঁওতে অসহায়-দু:স্থদের মাঝে শুসেনের কম্বল বিতরণ

বালিগাঁওতে অসহায়-দু:স্থদের মাঝে শুসেনের কম্বল বিতরণ

সদর প্রতিনিধি :

ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অসহায় ও দু:স্থদের শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার বিকালে বালিগাঁও উচ্চ বিদ্যালয় মাঠে ৫নং ওয়ার্ডের জেলেপাড়া, ৪নং ওয়ার্ডের কুরুচিয়া ও ২নং ওয়ার্ডের মধুয়াই এলাকার ৩শ প্রান্তিক নারী-পুরুষকে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল আনুষ্ঠানিকভাবে কম্বল বিতরণ করেন। এসময় বালিগাঁও ইউনিয়ন পরিষদের সদস্য শাহনুর আলম ও জসিম উদ্দিন, আফতাব বিবি বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সিরাজুল উদ্দিন মিয়াজী, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ আবদুর শুক্কুর মানিক, বর্তমান সাধারণ সম্পাদক বেলাল হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শুসেন চন্দ্র শীল বলেন, গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে বালিগাঁও ইউনিয়নের মানুষ যেভাবে অংশগ্রহন করে উন্নয়নের পক্ষে ভোট দিয়েছেন আমি এতে অভিভূত হয়েছি। আমি এ ইউনিয়নের মানুষ হতে পেরে ধন্য মনে হয়েছে। নির্বাচনের আগেও আমি আপনাদের পাশে ছিলাম, পরেও আমি আপনাদের পাশে আছি। আগামীতেও বিপদে-আপদে, ভালোমন্দে আমাকে পাশে পাবেন।

তিনি আরো বলেণ, নিজাম উদ্দিন হাজারী এমপির নির্দেশনা মোতাবেক আমরা দল-মত না দেখে প্রকৃত অসহায় শীতার্তদের মাঝে কম্বল তুলে দিয়েছি। আশা করি এতে প্রান্তিক জনপদের মানুষ উপকৃত হবে। অন্তত কিছুটা হলেও শীত নিবারণ হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!