দৈনিক ফেনীর সময়

ভোট বর্জনের আহ্বানে ফেনীতেও বিএনপির লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিনিধি :

এক দফা দাবিতে অসহযোগের ডাক দেওয়া বিএনপি আসন্ন জাতীয় সংসদ নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে ফেনী শহরে লিফলেট বিতরণ করেছে। বৃহস্পতিবার শহরের বড় বাজার সহ বিভিন্ন স্থানে ব্যবসায়ী, পথচারী, রিক্সা-অটোরিক্সা চালক ও যাত্রীদের হাতে লিফলেট তুলে দেন। জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক এম এ খালেক ও সদস্য সচিব আলাল উদ্দিন আলালের নেতৃত্বে কর্মসূচীতে অংশ নেন বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন মজুমদার, জেলা কমিটির যুগ্ম-আহবায়ক এয়াকুব নবী, সদর উপজেলা সদস্য সচিব আমান উদ্দিন কায়সার সাব্বির, যুগ্ম-আহবায়ক তপন কর, পৌর সদস্য সচিব মেজবাহ উদ্দিন, জেলা যুবদলের সমন্বয়ক নঈম উল্যাহ চৌধুরী বরাত, সহ-সমন্বয়ক শাহাদাত হোসেন সেলিম, ভারপ্রাপ্ত সভাপতি বেলাল হোসেন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েল ও সাধারণ সম্পাদক এসএম কায়সার এলিন, ছাত্রদল সভাপতি সালাহউদ্দিন মামুন ও সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলন প্রমুখ উপস্থিত ছিলেন।

নেতৃবৃন্দ আসন্ন জাতীয় নির্বাচনে কর্মকর্তা-কর্মচারীদের নির্বাচনি দায়িত্ব পালন থেকে বিরত থাকার আহবান জানান। পাশাপাশি সরকারকে কর, খাজনা এবং বিদ্যুৎ-গ্যাস-পানির বিল পরিশোধ বন্ধ করে দেওয়ার এবং ব্যাংকে আমানত না রাখার আহ্বান জানান।

তাদের দাবী, ৭ জানুয়ারির সাজানো ভাগ-বাটোয়ারার নির্বাচন জনগণ ইতোমধ্যে প্রত্যাখ্যান করেছে। এ নির্বাচনে ওরা ছাড়া কেউ ভোট কেন্দ্রে যাবে না। জনগণ ঐক্যবদ্ধভাবে ডামি নির্বাচন বর্জন করবে। এ নির্বাচন দেশে-বিদেশে কারো কাছে গ্রহণযোগ্যতা পাবে না। কারণ বিদেশিরা দেখছে কীভাবে জনগণের ভোটাধিকার হরণ করে ডামি প্রার্থী সাজিয়ে সরকার একটি একতরফা নির্বাচন করছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!