দৈনিক ফেনীর সময়

মাতুভূঞায় প্রবাসীর স্ত্রী ধর্ষণের ঘটনায় যুবলীগ নেতা গ্রেফতার

মাতুভূঞায় প্রবাসীর স্ত্রী ধর্ষণের ঘটনায় যুবলীগ নেতা গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি :

দাগনভূঞা উপজেলার মাতুভূঞা ইউনিয়নের উত্তর আলীপুর এলাকায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষনের অভিযোগে ৫নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন (৩০) কে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার রাতে ওই গৃহবধু বাদি হয়ে থানায় এজাহার দায়ের করলে গতকাল সোমবার বিকালে পুলিশ দেলোয়ারকে গ্রেফতার করে।

পুলিশ ও ভূক্তভোগী সূত্রে জানা যায়, উত্তর আলীপুর এলাকার জসিম উদ্দিন দুলালের ছেলে দেলোয়ার হোসেন প্রতিবেশী এক প্রবাসীর স্ত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে ভিডিও ধারণ করে। ওই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভয় এমনকি দুই সন্তান সহ পরিবারের সদস্যদের হত্যার হুমকি দিয়ে গত চার বছর ধরে ধর্ষণ করে আসছিল। দুই সন্তানের ভবিষ্যতের দিকে তাকিয়ে বিষয়টি গোপন রাখার চেষ্টা করেও শেষ রক্ষা হয়নি। নানা অজুহাতে বেশ কয়েকবার মারধর করা হয় তাকে। গত দুই মাস আগে প্রবাস ফেরত স্বামীর কাছেও বিষয়টি গোপন রাখার চেষ্টা করেন নির্যাতিতা গৃহবধু। পরে বাধ্য হয়ে স্বামী ও ইউপি চেয়ারম্যানসহ এলার গণ্যমান্য ব্যক্তিদের অবহিত করেন।

ভুক্তভোগী ওই নারী জানান, “ঘরে আমার বৃদ্ধ শ্বাশুড়ী ও দুই সন্তান নিয়ে বসবাস করে আসছি। একদিন দেলোয়ার ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষন করে। পরে তাকে এড়িয়ে চলার চেষ্টা করেও পারিনি। ফেসবুকে ছবি ছড়িয়ে দেয়ার ভয় ও পরিবারের সবাইকে হত্যার হুমকি দেয়। প্রতিবাদ করলে মারধর করত। সম্প্রতি আমর স্বামী দেশে আসলে আবারও উৎপাত শুরু করলে বিষয়টি স্বামীকে জানাই। রাতের বেলায় ঘরের আশেপাশে দেলোয়ার ঘোরাফেরা করে। তার প্রস্তাবে রাজি না হলে মোবাইল ফোনে স্বামীকে মেরে আমাকে বিধবা করার হুমকি দেয়।
প্রবাস ফেরত স্বামী জানান, রাতের বেলায় কয়েকবার তাকে ধাওয়া করেছি। পরিবার-পরিজন নিয়ে আতঙ্কিত অবস্থায় রয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আবদুল্লাহ আল মামুন জানান, ঘটনাটি ভুক্তভোগীর পরিবার আমাকে জানিয়েছে। সত্যতা পাওয়া গেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

দাগনভূঞা থানার ওসি মো: হাসান ইমাম ধর্ষণের ঘটনায় আসামীকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!