দৈনিক ফেনীর সময়

যুবলীগের সম্মেলনে হামলা-ভাংচুর মামলায় আ’লীগ নেতার ছেলে কারাগারে

যুবলীগের সম্মেলনে হামলা-ভাংচুর মামলায় আ’লীগ নেতার ছেলে কারাগারে

সদর প্রতিনিধি:
ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মাহবুবুল হক লিটনের গাড়ী ভাংচুর মামলায় আরাফাত হোসেন আসিফকে কারাগারে প্রেরণ করা হয়েছে। গতকাল সোমবার জেলা ও দায়রা জজ ড. বেগম জেবুননেছা এ আদেশ দেন। আসিফ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইসমাইল হোসেন খোকনের ছেলে।

মামলার এজাহার ও স্থানীয় সূত্র জানায়, গত ৩০ মার্চ পাঁচগাছিয়া ইউনিয়নের উত্তর কাশিমপুরে ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী ছিলেন ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আরাফাত হোসেন আসিফ। ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মাহবুবুল হক লিটনকে বহনকারী প্রাইভেটকারের উপর হামলা চালিয়ে ভাংচুর করে আসিফ ও তার সহযোগিরা। এ ঘটনায় গাড়ীর মালিক আমিনুল ইসলাম আলমগীর বাদি হয়ে যুবলীগ-ছাত্রলীগের ৬ নেতাকর্মীর নাম উল্লেখ করে আরো ৮-১০ জনকে অজ্ঞাত আসামী করে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন।

আদালত সূত্র জানায়, এ মামলায় ১২ এপ্রিল উচ্চ আদালত থেকে সব আসামী ৬ সপ্তাহের জামিন নেন। সোমবার আরাফাত হোসেন আসিফ, এবিএম সুমন, শাহাদাত হোসেন, শাকিল ও সুজন জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। আদালত অপর ৪ জনের জামিন মঞ্জুর করে আসিফকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। আসামীপক্ষের আইনজীবী ছিলেন সৈয়দ আবুল হোসেন ও খালেদ আরিফ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!