দৈনিক ফেনীর সময়

রাজাপুরে টিসিবির পণ্য খোলা বাজারে বিক্রি: অভিযান টের পেয়ে পালালো যুবলীগ নেতা

রাজাপুরে টিসিবির পণ্য খোলা বাজারে বিক্রি: অভিযান টের পেয়ে পালালো যুবলীগ নেতা

নিজস্ব প্রতিনিধি :

দাগনভূঞায় উপজেলার রাজাপুর বাজারে অবৈধভাবে বিক্রির সময় টিসিবির পণ্য জব্দ করেছেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মেহরাজ শারবীন। শুক্রবার সন্ধ্যায় এই অভিযান টের পেয়ে টিসিবির ডিলার যুবলীগ নেতা নজরুল বাঙালী পালিয়ে যান।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাজাপুর ইউনিয়নে টিসিবি পণ্য বিক্রির ডিলারশিপ নেন নজরুল বাঙালী ট্রেডার্সের সত্বাধিকারী উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম বাঙালী। সে দলীয় প্রভাব খাটিয়ে এসব পণ্য খুচরা ব্যবসায়ীদের নিকট প্রতিনিয়ত বিক্রি করে আসছে। প্রতিবারের মত শুক্রবার সন্ধ্যায় টিসিবির পণ্য খুচরা ব্যবসায়ীদের কাছে বিক্রি করা শুরু করলে খবর পেয়ে দাগনভূঞা উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মেহরাজ শাবরীন ঘটনাস্থলে ছুটে আসেন। তিনি অভিযান চালিয়ে ১৬ বস্তা ডাল, ৩৩ বস্তা চাল ও ৮৩ বোতল তৈল জব্দ করেন।

এ বিষয়ে নজরুল ইসলাম বাঙালীর ফোনে কল করে তাকে পাওয়া যায়নি।

দাগনভূঞা উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মেহরাজ শাবরীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করি এবং কিছু মালামাল জব্দ করি। তবে ডিলার পালিয়ে গেছে।

দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নবনিতা চাকমা জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে টিসিবির মালামাল জব্দ করে সরকারি গুদামে জমা দেওয়া হয়েছে। এ ঘটনায় তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!