দৈনিক ফেনীর সময়

রাত্রি বললেন- গ্যাষ্ট্রিক, মায়ের দাবী জ্বর-সর্দি

রাত্রি বললেন- গ্যাষ্ট্রিক, মায়ের দাবী জ্বর-সর্দি

নিজস্ব প্রতিনিধি :

“আমি সামান্য অসুস্থ হয়েছিলাম (গ্যাস্টিক জনিত সমস্যায়)। কিন্তু আমার অসুস্থতা নিয়ে যে রাজনীতি হচ্ছে এটা দেখে ঘৃণা ছাড়া আর কিছু বলার নেই। আমি সুস্থ আছি এবং বাসায় আছি। কেউ গুজবে কান দিবেন না।” বুধবার রাতে আত্মহত্যা চেষ্টার পর হাসপাতালে চিকিৎসা নিয়ে জ্ঞান ফেরার পর এমন স্ট্যাটাস দেন ফেনী সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদিয়া সুলতানা রাত্রী।

ঘুমের বড়ি খেয়ে শহরের মিজানপাড়ার বাসায় অসুস্থ হয়ে পড়লে তাকে মধ্য রাতে ফেনী জেনারেল হাসপাতালে নেয়া হয়। মুহুর্তেই বিষয়টি জানাজানি হয়ে যায়। এরপর দৈনিক ফেনীর সময় অনলাইনে তথ্যবহুল সংবাদ প্রচারিত হলে ব্যাপক আলোচিত হয়। বিষয়টি জানতে অনেকে হাসপাতালেও ছুটে যান। এমন অনেক সূত্র ফেনীর সময় কে তথ্যটি নিশ্চিত করেছে। তারা জানান, রাত্রি অন্তত ১৫টি ঘুমের ট্যাবলেট খেয়েছেন।

হাসপাতালের নির্ভরযোগ্য সূত্র জানায়, বুধবার রাতে সাদিয়া সুলতানা রাত্রিকে গুরুতর অবস্থায় স্বজনরা হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরী বিভাগের পাশ্ববর্তী একটি কক্ষে ‘স্টোমাক ওয়াশ’ করে হাসপাতালে ভর্তি দেয়া হয়। রাতের কোন একসময় কর্তৃপক্ষকে না জানিয়ে তিনি হাসপাতাল ত্যাগ করেন।

এদিকে তার মা দাগনভূঞার গনিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক শাহেনা আক্তার রাতেই ফেনীর সময় অনলাইনে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানান। তিনি ওই সংবাদটি অসত্য ও উদ্দেশ্যমূলক দাবী করে বলেন, ‘রাত্রির জ্বর-সর্দি হয়েছে। এজন্য তাকে হাসপাতালে নেয়া হয়। সুস্থ হয়ে রাতেই তারা বাসায় ফিরেন।’

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: আসিফ ইকবাল জানান, রাত্রিকে রাত ১টার দিকে হাসপাতালে আনার পর স্টোমাক ওয়াশ করে ভর্তি দেয়া হয়। পরে কাউকে না জানিয়ে গোপনে হাসপাতাল ত্যাগ করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!