দৈনিক ফেনীর সময়

রোটারী ক্লাব অব ফেনী অপূর্ব’র কলার হস্তান্তর

রোটারী ক্লাব অব ফেনী অপূর্ব’র কলার হস্তান্তর

শহর প্রতিনিধি :

১ জুলাই ২০২১ থেকে শুরু হওয়া নতুন ২০২২-২৩ রোটাবর্ষের প্রথম নিয়মিত সভা সোমবার সন্ধ্যায় রোটারী ক্লাব অব ফেনী অপূর্ব’র নিজস্ব ভেন্যুতে অনুষ্ঠিত হয়। সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত ৩০৬তম নিয়মিত সভার শুরুতে সদ্য প্রাক্তন সভাপতি মোহাম্মদ সহিদ উল্যাহ অভিষিক্ত সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেনকে এবং সদ্য প্রাক্তন সচিব এম শাহ আলম ভূঁঞা কর্তৃক অভিষিক্ত সচিব শরাফ উদ্দিন পাটোয়ারী সুমনকে কলার হস্তান্তরের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার হস্তান্তর করেন। রোটারী’র নিয়মানুযায়ী প্রতিবছর ১ জুলাই তারিখে সারাবিশ্বে একই সংগে আর.আই, ডিস্ট্রিক্ট ও ক্লাব পর্যায়ে নেতৃত্বের পালাবদল ঘটে, দায়িত্বভার হস্তান্তর আনুষ্ঠানিকতা মাত্র।

অনুষ্ঠানে অতিথি ছিলেন এডিশনাল ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর ও ক্লাবটির জিএসআর পিপি ডা: তবারক উল্ল্যাহ চৌধুরী বায়েজিদ, পদ্মা জোনের এরিয়া এডভাইজর পিপি জালাল উদ্দিন বাবলু, এরিয়া ডাইরেক্টর পিপি আবু জুবায়ের ভ‚ঞা মুন্না ও ডেপুটি গভর্নর পিপি সাফায়েত উল্ল্যা।

স্থানীয় ক্লাব সমূহের পক্ষে ফেনী সেন্ট্রাল এর সভাপতি অমল কান্তি বিশ্বাস ও সভাপতি ইলেক্ট কেফায়েত উল্যাহ চৌধুরী, ফেনী সিটি’র সভাপতি নিজাম উদ্দিন আহমেদ, ফেনী রাইজিং সান এর সভাপতি মোমেনা আক্তার কল্পনা, রোটারী ক্লাব অব ফেনী’র সভাপতি আবুল কাশেম, ফেনী মিড টাউন এর সভাপতি রিপন চন্দ্র দাস, ফেনী সিলিকন ভ্যালী’র সভাপতি কাজী শরিফুল ইসলাম রাশেদ ও সচিব তৌহিদুল ইসলাম রানা নতুন সভাপতি ও সচিবকে অভিনন্দন জানান। ডি.আর.আর ইলেক্ট রোটার‌্যাক্টর শরীফুল ইসলাম অপু নতুন নেতৃত্বকে স্বাগত জানিয়ে সকলকে রোটার‌্যাক্টদের পাশে থাকার আহŸান জানান।

ক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি আবদুল আউয়াল সবুজ তার স্বাগত বক্তব্যে উপস্থিত অতিথিবৃন্দ সহ সকল রোটারিয়ান, রোটার‌্যাক্টর, ইন্টার‌্যাক্টর ও রোটাকিডসদের স্বাগত জানিয়ে সংক্ষিপ্তভাবে ফেনী অপূর্ব’র ইতিহাস ও কার্যক্রম সম্পর্কে অবহিত করেন। ধন্যবাদ জ্ঞাপন করেন এসিস্ট্যান্ট গভর্ণর পিপি এডভোকেট রাশেদ মাযহার।

সভায় ফেনী অপূর্ব’র পিপি সাইদুল মিল্লাত মুক্তা, সভাপতি ইলেক্ট জহিরুল আলম সহ ক্লাবের সদস্যগণ, রোটার‌্যাক্ট ক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি আরাফাত উল মিল্লাত দিপুল সহ সভাপতি ও সচিব, ইন্টার‌্যাক্ট ক্লাবের সভাপতি ও সচিব, রোটাকিডস এর সভাপতি ও সচিব উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!