দৈনিক ফেনীর সময়

রোহিঙ্গা দম্পতির মাদক বানিজ্য: ১৪’শ ইয়াবাসহ পুলিশে ধরা

রোহিঙ্গা দম্পতির মাদক বানিজ্য:  ১৪’শ ইয়াবাসহ পুলিশে ধরা

গ্রেফতারকৃতরা হচ্ছে কক্সবাজার জেলার উখিয়া থানার বালুখালী এলাকার ২০ নং ক্যাম্পের নবী হোসেন (৩২), তার স্ত্রী ছমিরা আক্তার। তারা দুইজনই রোহিঙ্গা নাগরিক বলে জানা গেছে।

এম মাঈন উদ্দিন, মিরসরাই 

পুলিশের চোখের আড়ালে স্বামী-স্ত্রী মিলে গড়ে তুলেন ইয়াবার ব্যবসা। কক্সবাজারের টেকনাফ সীমান্ত থেকে  ইয়াবা নিয়ে ঢাকা, চট্টগ্রাম সহ বিভিন্ন মাদক সেবীদের কাছে বিক্রি করে আসছেন দীর্ঘদিন যাবৎ। বৃহষ্পতিবার (৪ আগষ্ট) গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হাদিফকিরহাট বাজার এলাকায় ঢাকামুখী লাইনে চেকপোষ্ট বসিয়ে সিডিএম পরিবহণ নামের যাত্রী বাহী বাস থেকে ১৪’শ পিস ইয়াবাসহ রোহিঙ্গা স্বামী-স্ত্রীকে গ্রেফতার করে মিরসরাই থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হচ্ছে কক্সবাজার জেলার উখিয়া থানার বালুখালী এলাকার ২০ নং ক্যাম্পের নবী হোসেন (৩২), তার স্ত্রী ছমিরা আক্তার। তারা দুইজনই রোহিঙ্গা নাগরিক বলে জানা গেছে।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন বলেন, বৃহষ্পতিবার সকালে মিরসরাই উপজেলার হাদিফকিরহাট এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী লাইনে চেকপোষ্ট বসায়। এসময় ঢাকামুখী সিডিএম পরিবহণ যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে নবী হোসেন ও ছমিরা আক্তার নামে স্বামী-স্ত্রী দুইজনকে গ্রেফতার করা হয়। এসময় ছমিরা আক্তারে হাত ব্যাগে তল্লাশী চালিয়ে ১৪’শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ওসি বলেন, দীর্ঘদিন যাবৎ স্বামী-স্ত্রী মিলে কক্সবাজারের টেকনাফ সীমান্ত থেকে ইয়াবা নিয়ে ঢাকা, চট্টগ্রাম সহ বিভিন্ন এলাকায় মাদকসেবীদের কাছে বিক্রি করে আসছিল।

তিনি আরও বলেন, একই দিন পৃথক পৃথক অভিযান চালিয়ে জিআর পরোয়ানাভূক্ত আসামী তারেক হোসেন ও বিক্রম বড়ুয়া নামে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বিকালে তাদেরকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!