দৈনিক ফেনীর সময়

সাংবাদিক শাহজালাল রতন আর নেই

সাংবাদিক শাহজালাল রতন আর নেই

নিজস্ব প্রতিনিধি :

ফেনীর প্রবীণ সাংবাদিক, সমকালের স্টাফ রিপোর্টার শাহজালাল রতন আর নেই। বৃহস্পতিবার রাত ৮টার দিকে কুমিল্লার ট্রমা সেন্টারে শেষ নি:শ্বাস ত্যাগ করেছেন। ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তার মৃত্যুতে দৈনিক ফেনীর সময় পরিবার গভীর শোক প্রকাশ করেছে।

পরিবার সূত্র জানায়, শাহজালাল রতনের জন্ম কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের শিলরীতে। শাহজালাল রতন উচ্চশিক্ষা গ্রহণ করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে। ফেনী পৌরসভার সাবেক চেয়ারম্যান আবু বক্করের জামাতা হওয়ার সুবাধে রামপুর এলাকার পাটোয়ারীতে বসবাস করতেন। ব্যক্তিজীবনে তিনি ২ ছেলে ও ১ মেয়ের জনক। একমাত্র মেয়ে ড্যানি লন্ডনে স্বপরিবারে থাকেন। আশির দশকে তিনি ফেনীতে সাংবাদিকতা শুরু করেন। তিনি দৈনিক বাংলা ও দৈনিক যুগান্তরে কাজ করেন। পেশাগত জীবনে শাহজালাল রতনফেনী প্রেস ক্লাব ও ফেনী রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি ছিলেন।

বড় ছেলে শাহ মুহাম্মদ রুবাইয়াত সৈকত ফেনীর সময় কে জানান, “আব্বু দীর্ঘদিন লিভার, কিডনি সহ একাধিক রোগে ভুগছিলেন। অবস্থা অবনতি হলে শুক্রবার রাতে কুমিল্লা ট্রমা সেন্টারে ভর্তির পর সেখানেই চিকিৎসাধীন ছিলেন।”

সম্পাদকের শোক : প্রবীণ সাংবাদিক শাহজালাল রতনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন। তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!