দৈনিক ফেনীর সময়

সীতাকুন্ড ট্র্যাজেডি : ধলিয়ার ফায়ার ফাইটার সবুজও মারা গেলেন

সীতাকুন্ড ট্র্যাজেডি : ধলিয়ার ফায়ার ফাইটার সবুজও মারা গেলেন

সদর প্রতিনিধি :

সীতাকুন্ডের সোনাইছড়ি এলাকায় বিএম কনটেইনার ডিপোতে বিষ্ফোরণে আগুন নেভাতে গিয়ে ফায়ার সার্ভিস কর্মী সালাহউদ্দিন সবুজও মারা গেলেন। তার বাড়ি ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের মাছিমপুর গ্রামে। তিনি অছিম উদ্দিন ভূঁইয়া বাড়ীর আবু ইউসুফের ছেলে।

আগুন লাগার ঘটনা শোনার পর দ্রæত ঘটনাস্থলে গিয়েছিল ফায়ার সার্ভিসের সীতাকুন্ড ও কুমিরা ইউনিটের দুটি দল। তাদের কেউ আগুন নেভাতে কনটেইনারে পানি দিচ্ছিলেন, আবার কেউ সঞ্চালন লাইন ঠিক করছিলেন। এমন সময় বিকট শব্দে বিস্ফোরিত হয় রাসায়নিক থাকা কনটেইনারগুলো। এতে হতাহত হয়েছেন বহু মানুষ। নিহত ব্যক্তিদের মধ্যে ফায়ার সার্ভিসের পাঁচ কর্মীর লাশ শনাক্ত হয়েছে। তবে এখনো সাতজনের বিষয়ে নিশ্চিত হতে পারেনি ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ। নিহত ও নিখোঁজ ফায়ার সার্ভিস কর্মীদের মধ্যে এই বাহিনীর দুজন টিম লিডার রয়েছেন। এদের মধ্যে সীতাকুন্ড ফায়ার সার্ভিসে কর্মরত সালাহউদ্দিন সবুজও রয়েছেন।

ধলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ার আহম্মদ মুন্সি জানান, সবুজ এক ছেলে ও এক মেয়ের জনক। তিনি সীতাকুন্ড ফায়ার সার্ভিসে কর্মরত ছিলেন। তার বড় ভাই আকাশও ফায়ার সার্ভিসের কর্মরত। সবুজ গত এক সাপ্তাহ আগে ছুটিতে বাড়ীতে এসেছি। স্ত্রী অসুস্থ থাকায় তাকে শশুর বাড়ীতে রেখে সবুজ চাকুরীতে চলে যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!