দৈনিক ফেনীর সময়

সীতাকুন্ড ট্রাজেডি: হতাহতদের পাশে সহায়

সীতাকুন্ড ট্রাজেডি: হতাহতদের পাশে সহায়

নিজস্ব প্রতিনিধি :

সীতাকুন্ডে বিএম কন্টেইনার ডিপোতে বিস্ফোরণের খবর ছড়িয়ে পড়লে চারিদিকে শুরু হয় স্বজন হারানোর আতংক। হতাহতদের পাশে দাঁড়াতে মানবিকতার ডাকে শনিবার গভীর রাতে ফেনী থেকে ছুটে যায় স্বেচ্ছাসেবী সংগঠন সহায় এর প্রতিনিধি দল।

সংগঠনটির সভাপতি মঞ্জিলা মিমি জানান, রাত প্রায় ২টার দিকে আমরা ৮ জনের একটি দল সীতাকুন্ডের উদ্দেশ্যে ফেনী থেকে রওনা হই। রাত ২টার দিকে যখন সীতাকুন্ড পৌঁছি তখন সেখানে শুধু আর্তনাদ। স্বেচ্ছাসেবীরা হতাহতদের সেবায় এগিয়ে আসার পাশাপাশি চট্টগ্রাম মেডিকেলে পাঠানোর জন্য সহায় এর দুটি এ্যাম্বুলেন্সে ব্যবহার করা হয়।

মিমি আরো জানান, সহায় এর তিনজন সদস্য চট্টগ্রামে বসবাস করেন। তারা দূর্ঘটনার খবর পেয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে হতাহতদের সেবায় অংশ নেয়।

সহায় সাধারণ সম্পাদক দুলাল তালুকদার জানান, সহায় সভাপতি মঞ্জিলা মিমি ও ইউনাইটেড ট্রাস্টের কোÑঅডিনেটর ফয়সাল ভ‚ঁইয়া সহ তাদের টিম ঘটনাস্থলে পৌঁছে স্বজনদের গগনবিদারী আর্তনাদ দেখতে পান। সেখানে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের বিপুল সংখ্যক স্বেচ্ছাসেবী বিস্ফোরণে দগ্ধদের উদ্ধার ও সেবাদানে কাজ করে। আহতদের হাসপাতালে পাঠাতে এ্যাম্বুলেন্স সার্ভিস, ওষধসহ সকল ধরনের পর্যাপ্ত পরিমানে দেয়া হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!