দৈনিক ফেনীর সময়

সোনাগাজীতে ছাত্রলীগ নেতার পায়ের রগ কেটে দিল যুবলীগ কর্মীরা

সোনাগাজীতে ছাত্রলীগ নেতার পায়ের রগ কেটে দিল যুবলীগ কর্মীরা

নিজস্ন প্রতিনিধি :

সোনাগাজীতে আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে সাখাওয়াত হোসেন চৌধুরী (২২) নামে এক ছাত্রলীগ নেতার পায়ের রগ কেটে দিয়েছে যুবলীগকর্মীরা। সাখাওয়াত উপজেলার আমিরাবাদ ইউনিয়নের ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি। এসময় তার ছোট ভাই নয়ন উদ্দিন চৌধুরী (১০) ও যুবলীগ নেতা মোশারফ হোসেনকেও (৪০) কুপিয়ে আহত করেছে তারা। শনিবার রাতে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের মধ্যম আহম্মদপুর গ্রামের বাঁশতলা নামক এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ছাত্রলীগ নেতা সাখাওয়াত ও তার ছোট ভাই নয়নকে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এবং যুবলীগ নেতা মোশারফ হোসেনকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার দায়ে রাতেই পুলিশ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নেজাম উদ্দিন ও যুবলীগকর্মী মো. নাঈমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ, এলাকাবাসী ও দলীয় সূত্র জানায়, শনিবার রাতে এলাকায় আধিপাত্য বিস্তার নিয়ে পূর্বশত্রুতার জের ধরে উপজেলার চর ডুব্বা গ্রামের শফি উল্যাহর ছেলে যুবলীগকর্মী আরিফ হোসেন ও সাইফুল ইসলামের নেতৃত্বে ২০-২২জন নেতাকর্মী দলবদ্ধ হয়ে দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে ইফরান হোসেন নামে এক দোকান কর্মচারীর উপর হামলার উদ্দেশ্যে তেড়ে যায়। এসময় যুবলীগ নেতা মোশারফ হোসেন ও ছাত্রলীগ নেতা সাখাওয়াত হোসেন তারাবীর নামাজ পড়তে মসজিদে যাওয়ার সময় হামলাকারীদের সামনে পড়ে তাঁদেরকে নিবৃত্ত করার চেষ্টা করলে উল্টো যুবলীগ কর্মীরা মোশরফের উপর হামলা চালায়। এসময় সাখাওয়াত বাধা দিলে তাঁর উপরও হামলা চালিয়ে পায়ের রগ কেটে দেয়। পরে সাখাওয়াতের আত্মচিৎকারে তাঁর ছোট ভাই নয়ন চৌধুরী এগিয়ে এলে তাকেও পিটিয়ে ও কুপিয়ে মারাত্মকভাবে আহত করা হয়।

এ ঘটনায় রবিবার দুপুরে যুবলীগ নেতা মোশারফ হোসেনের ভাই সাহাব উদ্দিন বাদী হয়ে আরিফ হোসেন,তাঁর ভাই সাইফুল ইসলাম, নেজাম উদ্দিন ও মো. নাঈমসহ ১৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৮-১০জনকে আসামি করে সোনাগাজী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

সোনাগাজী মডেল থানার ওসি মো. খালেদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ দুজনকে গ্রেপ্তার করেছে। অন্যদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উপজেলা যুবলীগের সভাপতি ও আমিরাবাদ ইউপি চেয়ারম্যান আজিজুল হক হিরন বলেন, দুইপক্ষই আমাদের দলের লোকজন। তুচ্ছ বিষয় নিয়ে একটি অপ্রীতিকর ঘটনা ঘটে গেছে। আমরা বিষয়টি গুরুত্ব সহকারে দেখছি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!