দৈনিক ফেনীর সময়

ফেনীর সময় সাংস্কৃতিক প্রতিযোগিতা অংশ নিলো সহস্রাধিক প্রতিযোগী

ফেনীর সময় সাংস্কৃতিক প্রতিযোগিতা অংশ নিলো সহস্রাধিক প্রতিযোগী

শহর প্রতিনিধি :

ফেনী শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কের শিল্পকলা একাডেমীতে সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন ও বাছাই পর্ব অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত, ক্বেরাত, আজান ও হামদ-নাতে অংশ নিতে আসা সহস্রাধিক শিশু-কিশোরদের কলতানে মুখরিত হয়ে উঠে শিল্পকলা একাডেমী। রহমত, বরকত, নাজাত ও মাগফেরাতের পয়গাম নিয়ে শুরু হওয়া মহিমান্বিত রমজান উপলক্ষ্যে এ প্রতিযোগিতার আয়োজন করে দৈনিক ফেনীর সময়।

সকাল ১০টায় প্রধান অতিথি থেকে প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন পুলিশ সুপার জাকির হাসান। দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মীর মোহাম্মদ নেয়ামত উল্যাহ, ফেনী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি আয়নুল কবির শামীম, জেলা সাংস্কৃতিক কর্মকর্তা এসএমটি কামরান হাসান, স্টার লাইন গ্রæপের ভাইস চেয়ারম্যান জাফর উদ্দিন।

প্রতিযোগিতার সমন্বয়ক তৌহিদুল ইসলাম তুহিনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের সহকারি অধ্যাপক ডা: রিয়াজ উদ্দিন চৌধুরী, ফেনীর সময় লেখক পাঠক ফোরামের সাধারণ সম্পাদক জাহিদ হোসেন বাবলু, ক্রিকেট এসোসিয়েশন অব ফেনীর সভাপতি ইমন উল হক, বন্ধুর বন্ধনের সাবেক সাধারণ সম্পাদক জিএম তাজউদ্দিন, জেলা কিন্ডার গার্টেন এসোসিয়েশনের সভাপতি এম. মামুনুর রশিদ প্রমুখ বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

দুপুরে প্রধান অতিথি থেকে বাছাই পর্বে উত্তীর্ণদের ইয়েস কার্ড প্রদান করেন ফেনী সরকারি জিয়া মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর কামরুন নাহার। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এ.কে শহীদ উল্যাহ খোন্দকার, শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী।

প্রতিযোগিতায় ক, খ ও গ গ্রুপে জেলার অর্ধশত শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ও উম্মুক্ত বিভাগে বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিযোগী অংশ নেয়। এর মধ্যে অনুর্ধ্ব ৫ম শ্রেণি পর্যন্ত ক গ্রুপ, ৬ষ্ঠ থেকে অষ্টম শ্রেণি পর্যন্ত খ গ্রুপ, ৯ম থেকে একাদশ পর্যন্ত গগ্রুপ, উম্মুক্ত ঘ গ্রুপে ১২০ জনকে ইয়েস কার্ড প্রদান করা হয়। আজ বুধবার সকাল ১০টায় গ্র্যান্ড ফাইনালে অংশ নেবে। প্রতিটি বিভাগে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারীকে পুরস্কার ও সনদপত্র দেয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!