দৈনিক ফেনীর সময়

সোনাগাজীতে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের বিনামূল্যে স্বাস্থ্যসেবা

সোনাগাজীতে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের বিনামূল্যে স্বাস্থ্যসেবা

নিজস্ব প্রতিনিধি :

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সোনাগাজীতে তিন হাজার মানুষকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ওষুধ দেওয়া হয়েছে। শনিবার সকালে উপজেলার দক্ষিণ পূর্ব চরচান্দিয়া এলাকায় আজিজুল হক মায়মুন আরা উচ্চবিদ্যালয়ে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করা হয়। বিনামূল্যে স্বাস্থ্যসেবা কার্যক্রমের এই উদ্যোগে সহায়তা করে আজিজুল হক মায়মুন আরা উচ্চবিদ্যালয়ে সভাপতি ও স্থানীয় সরকার বিভাগের প্রকল্প পরিচালক প্রকৌশলী আমিনুর রশিদ চৌধুরী।

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও র্মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে স্বাস্থ্যসেবা কার্যক্রম উদ্বোধন করেন যমুনা ব্যাংক ও ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব নুর মোহাম্মদ। যমুনা ব্যাংক ফাউন্ডেশনের কো-অর্ডিনেটর মো: জাহাঙ্গীর আলমের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের প্রকল্প পরিচালক প্রকৌশলী আমিনুর রশিদ চৌধুরী, যমুনা ব্যাংকের অতিরিক্ত ব্যাবস্থাপনা পরিচালক মো: আব্দুস সালাম, চরচান্দিয়া ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মিলন, সদর ইউপির সাবেক চেয়ারম্যান সামছুল আরেফিন, সাবেক ইউপি সদস্য নুর নবী ও চরচান্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম জাহাঙ্গীর।

অনুষ্ঠানে যমুনা ব্যাংকের ফেনী শাখার এভিপি ও ব্যবস্থাপক মো: মনজুরুল হক জিন্নাহ, বসুরহাট শাখার এভিপি ও ব্যবস্থাপক শহিদুল আলম চৌধুরী, উপ-শাখা ব্যবস্থাপক মো: নূর উদ্দিন, ফেনী শাখার ইও আব্দুল্লাহ আল মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

বিনামূল্যের স্বাস্থ্যসেবা কার্যক্রম পরিচালনা করেন চক্ষু, মেডিসিন, গাইনী, ডায়াবেটিস, শিশুরোগ, দন্ত, অর্থোপেডিক বিশেষজ্ঞ চিকিৎসকগণ। সকাল থেকে বিকেল চারটা পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকার প্রায় তিন হাজার বয়স্ক, অসহায়, গরীব ও দুস্থ মানুষকে বিনামুল্যে চিকিৎসা সেবা ও ওষুধ দেয়া হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!