দৈনিক ফেনীর সময়

সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরামের ঈদ পূণর্মিলনী

সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরামের ঈদ পূণর্মিলনী

প্রবাস সময় ডেস্ক :

সৌদি আরবের রাজধানী রিয়াদের আল মাস ইস্তেরায় সম্প্রতি সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরামের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে। ফোরামের সাধারণ সম্পাদক জহির উদ্দিন মনিরের সঞ্চালনায় সভাপতিত্ব করেন ফোরামের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল আউয়াল। অতিথি ছিলেন ফোরামের উপদেষ্টা পৃষ্ঠপোষক আনোয়ার হোসাইন রতন, আবদুল কুদ্দুস বিক্রম, আবদুল মুহিত এপোলো, আবুল কাশেম, নুরুল আপছার, সাঈফ উদ্দিন এবং ফোরামের প্রধান উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল আনোয়ার।

এছাড়া বক্তব্য রাখেন জানা ফিসারিজের এডমিন আলিম উদ্দিন ভূঞা, ফোরামের সহ-সভাপতি নুরুল আফছার রাসেল, অর্থ সম্পাদক মাওলানা ওমর ফারুক, দপ্তর সম্পাদক শাহজাহান সাজু, ধর্ম সম্পাদক আবদুল আউয়াল সোহেল, প্রচার সম্পাদক নিজাম উদ্দিন, সহ প্রচার সম্পাদক সৈকত, কামাল মির্জা, মিজানুর রহমান, সাঈদুল সুমন, বরকত উল্ল্যাহ ফারুক, দেলোয়ার হোসেন সুমন, আবু সালেহ তোহা প্রমুখ।

ঈদের এই আনন্দঘন অনুষ্ঠানে পুরুষ এবং মহিলা দুই বিভাগে বিভিন্ন রকমের ক্রিড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়। প্রবাসীদের সর্ববৃহৎ ও প্রথম অরাজনৈতিক স্বেচছাসেবী সামাজিক সংগঠন সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরামের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে অনুষ্ঠানে বক্তারা এই সংগঠনের সাথে সারা বিশ্বে ছড়িয়ে-ছিটিয়ে থাকা প্রবাসীরা এই সংগঠনের সাথে সম্পৃক্ত হয়ে সকল মানবিক কার্যক্রমকে আরো প্রসারিত করার প্রত্যাশা ব্যক্ত করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!