দৈনিক ফেনীর সময়

ফেনী ড্রাগন কারাতে একাডেমির ১০ বছর পূর্তি ও ব্লাক বেল্ট প্রদান

ফেনী ড্রাগন কারাতে একাডেমির ১০ বছর পূর্তি ও ব্লাক বেল্ট প্রদান

শহর প্রতিনিধি : ফেনী ড্রাগন কারাতে একাডেমির ১০ বছর পূর্তি ও ব্লাক বেল্ট প্রদান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে শহরের মিজান রোডের বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী। ড্রাগন কারাতে একাডেমির সেক্রেটারী ইমন উল হকের সভাপতিত্বে এবং ফেনী ড্রাগন কারাতে একাডেমীর প্রধান প্রশিক্ষক ও বাংলাদেশ কারাতে ফেডারেশনের কোচ এস, ইসলাম শুভ এর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, ফেনী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: জাকারিয়া ফারুক, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুর করিম জাবেদ।

 

অনুষ্ঠানে ৯ জন প্রশিক্ষনার্থীকে ব্লাক বেল্ট, সার্টিফিকেট, ক্রেস্ট ও নগদ অর্থ পুরস্কার প্রদান করা হয়। শেষে কেক কেটে ফেনী ড্রাগন কারাতে একাডেমির ১০ বছর পূর্তি উদযাপন করা হয়। অনুষ্ঠানে ফেনীতে কর্মরত বিভিন্ন গণমাধ্যমকর্মী ও ক্রীড়ামোদিগনও উপস্থিত ছিলেন।

ড্রাগন কারাতে একাডেমির সেক্রেটারী ইমন উল হক জানান, ফেনীতে নানা সংকট মোকাবেলা করে কারাতে এগিয়ে যাচ্ছে। জেলায় কারাতে খেলোয়াড়রা স্থানীয়, জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে কৃতিত্বের স্বাক্ষর রেখে চলেছেন। ৭ বছরে ৫০টি পদক অর্জন করেছে ফেনীর একমাত্র কারাতে প্রতিষ্ঠান ড্রাগন কারাতে একাডেমী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!