দৈনিক ফেনীর সময়

উত্তপ্ত পরশুরাম : রক্ত ঝরলো আ’লীগ নেতার

উত্তপ্ত পরশুরাম : রক্ত ঝরলো আ’লীগ নেতার

নিজস্ব প্রতিনিধি :

উপজেলা আওয়ামীলীগের সভাপতি কামাল উদ্দিন মজুমদার ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেলের আধিপত্য বিস্তার ও ব্যক্তিগত দ্বন্ধে উত্তপ্ত হয়ে উঠেছে পরশুরাম। এর জের ধরে বৃহস্পতিবার রাতে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অনাধিরঞ্জন সাহাকে পিটিয়েছে নিজদলীয় কর্মীরা। অবস্থা আশংকাজনক দেখে কর্তব্যরত চিকিৎসকরা তাকে ফেনী জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন।

দলীয় সূত্র জানায়, বৃহস্পতিবার রাত ৮টার দিকে পৌর শহরের উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে ছিলেন অনাধিরঞ্জন সাহা। পূর্বপরিকল্পনা অনুযায়ী আনোয়ার নামে এক কর্মী তাকে রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে আহত করে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে আনোয়ার পালিয়ে যায়। একপর্যায়ে অনাধিরঞ্জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: রবিউল ইসলাম জানান, অনাধিরঞ্জন সাহার হাত-পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি কামাল উদ্দিন মজুমদারের অভিযোগ, আনোয়ার উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেলের নির্দেশে অনাধিরঞ্জন সাহার উপর হামলা চালিয়ে আহত করে। ভীতি ছড়াতে সাজেলের কয়েকজন অনুসারী দলীয় কার্যালয় ও তার বাসার আশপাশে মহড়া দিচ্ছে।

এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেলের বক্তব্য জানতে ফোন করা হলে বন্ধ পাওয়া যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!