দৈনিক ফেনীর সময়

কোম্পানীগঞ্জে ম্যারাথন দৌড় প্রতিযোগিতা

কোম্পানীগঞ্জে ম্যারাথন দৌড় প্রতিযোগিতা

নোয়াখালী প্রতিনিধি :

শারিরীক সুস্থতা ও মানসিক প্রশান্তির জন্য নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ম্যারাথন দৌড় প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। উপজেলায় দ্বিতীয় বারের মতো এ ম্যারাথন দৌড়ের আয়োজন এবং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
সোমবার সকাল ৮টায় উপজেলার সদরের সাড়ে ৪ কিলোমিটার দক্ষিণে মধ্য চরকাঁকড়া উচ্চ বিদ্যালয় মাঠ থেকে প্রতিযোগিতাটি শুরু হয়ে বসুরহাট কেন্দ্রীয় শহীদ মিনারে এসে শেষ হয়। প্রতিযোগিতায় কোম্পানীগঞ্জসহ নোয়াখালীর বিভিন্ন উপজেলার দু’শতাধিক দৌড়বিদ অংশগ্রহণ করেছেন। প্রতিযোগিদের মধ্যে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের অংশগ্রহণ ছিল চোখে পড়ার মত।
কোম্পানীগঞ্জের প্রবাসীদের সংগঠন “ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি সোসাইটি”র সমন্বয়ক আমেরিকা প্রবাসী আবদুর রহিম সোহাগের আয়োজনে প্রতিযোগিতাটির উদ্বোধন করেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদল।
এসময় প্রতিযোগিতায় সেরা ১০বিজয়ীকে ক্রেষ্ট ও নগদ অর্থ প্রদান করা হয়। পুরস্কার প্রদান অনুষ্ঠানে করিমুল হক সাথীর সঞ্চালনয় উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোহাম্মদ ইউনুস, মানিকপুর উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক ও স্বজন সমাবেশের সহ-সভাপতি ফরিদা ইয়াসমিন মুক্তা, মধ্য চরকাঁকড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ও স্বজন সমাবেশের যুগ্ম সাধারণ সম্পাদক নাজমা বেগম শিপা, স্বজন সমাবেশের সহ-সম্পাদক শামীম সিরাজ সুমন, স্বজনের সদস্য জামাল উদ্দিন মাসুদ, ডাক্তার কাউসার প্রমূখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!