দৈনিক ফেনীর সময়

জাফর ইমাম উচ্চ বিদ্যালয়ের ফের সভাপতি হলেন ফেরদৌস

নিজস্ব প্রতিনিধি:
লে: কর্লেণ (অবঃ) শেখ জাফর ইমাম বীর বিক্রম’র নামানুসারে প্রতিষ্ঠিত জাফর ইমাম উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন ফেরদৌস মজুমদার। জাফর ইমাম বীর বিক্রম বাংলাদেশ সরকারের মন্ত্রী থাকাকালীন ফেরদৌস মজুমদার তার ব্যক্তিগত সহকারী ছিলেন। বর্তমানে তিনি স্বনামধন্য বিজ্ঞাপনী সংস্থা ‘ফ্রন্টলাইন কমিউনিকেশন লিমিটেড’ এর , ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করছেন। তিনি আমজাদহাট ইউনিয়নের মজুমদার বাড়ীর কৃতি সন্তান।

ফেরদৌস মজুমদার একজন সমাজ হৈতেষী হিসাবে পরিচিত। তার উদ্যোগ ও নেতৃত্বে তারাকুচা গ্রামের আমূল পরিবর্তন সাধিত হয়। তার জনপ্রিয়তা এতো বেশী তুঙ্গে যে, বর্তমানে ওই গ্রাম ফেরদৌস নগর নামে পরিচিতি পেয়েছে। তিনি শুরু থেকে জাফর ইমাম উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন।

এছাড়াও তিনি দক্ষিণ তারাকুচা ফেরদৌস নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোক্তা, প্রতিষ্ঠাতা ও দাতা, আমজাদহাট দঃ তারাকুচা ফেরদৌস নগর কমিউনিটি ক্লিনিক’র উদ্যোক্তা ও দাতা ও দেবীপুর ফেরদৌস আরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোক্তা ও দাতা। এছাড়াও ২’শ বছরের পুরাতন আমজাদ মজুমদার জামে মসজিদ ২০০৮ সালে তিনি পুনঃ নির্মাণ করেন। তিনি আমজাদহাট দঃ তারাকুচা ফেরদৌস নগর জামে মসজিদ’র প্রতিষ্ঠাতা। সামছুল হক মজুমদার জামে মসজিদ’র প্রতিষ্ঠাতা (তারাকুচা বিজিবি ক্যাম্প সংলগ্ন) নব-নির্মিত ইসলামিয়া বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সাইক্লোন সেন্টার ভবন’র উদ্যোক্তাসহ আমজাদহাট ইউনিয়নের একজন আর্থ-সামাজিক উন্নয়নের পথপ্রদর্শক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!