দৈনিক ফেনীর সময়

দাগনভূঞায় শ্বশুরের মৃত্যুর সাত ঘন্টা পর পুত্রবধূর মৃত্যু,গ্রা‌মে শো‌কের ছায়া

দাগনভূঞায় শ্বশুরের মৃত্যুর সাত ঘন্টা পর পুত্রবধূর মৃত্যু,গ্রা‌মে শো‌কের ছায়া

আজহারুল হক:

দাগনভূঞায় শ্বশুরের মৃত্যুর সাত ঘন্টার মাথায় পুত্রবধূরও মৃত্যু হ‌য়ে‌ছে।এ‌তে স্বজন ও এলাকাবা‌সির মা‌ঝে শো‌কের ছায়া নে‌মে এ‌সে‌ছে।

স্থানীয়রা জানায়, শনিবার বিকা‌লে উপজেলার মাতুভূঞা ইউনিয়নের উত্তর আলীপুর গ্রামের হাফেজ শফিউল্লাহর বাড়ির মো: বেলায়েত হোসেন(৬৫) হৃদরোগে আক্রান্ত হয়ে  ফেনী ডায়াবেটিস হাসপাতালে মারা যান।

এ খব‌রে রাতে বুকে ব্যাথা উঠলে তার বড় ছেলে আনোয়ার হোসেন রিয়াদ এর স্ত্রী কোহিনূর আক্তার(২৬)কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তা‌কে মৃত ঘোষণা করেন।তিনি দীর্ঘদিন যাবত হার্টের সমস্যায় ভুগছিলেন বলে জানান তার স্বজনরা।কোহিনুর এর দুই মেয়ের মধ্যে বড় মেয়ে ফাতিহা নুরের বয়স মাত্র পাঁচ বছর।আরেক মেয়ে ফাইজা নুরের বয়স মাত্র তিন বছর।কোহিনুরের বাবার বাড়ি ফেনী সদর উপজেলার মধুয়াই গ্রামে।

এদিকে বাবার মৃত্যুর খবর শুনে আনোয়ার হোসেন দেশে আসার পথে নিজের স্ত্রীরও মৃত্যুর খবর শুনে বাকরুদ্ধ হ‌য়ে পড়েন। র‌বিবার দুজন‌কে পৃথক জানাযা শে‌ষে পা‌রিবা‌রিক কবরস্থা‌নে দাফন করা হ‌য়ে‌ছে।

মাতুভূঞা ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান আবদুল্লা আল মামুন বলেন, ঘটনাটি আমি শুনেছি। আমার নিজ গ্রামে একই সাথে শ্বশুর ও পুত্রবধূর মৃত্যুর ঘটনাটি খুবই হৃদয়বিদারক। সাত ঘন্টার ব্যবধানে শ্বশুর ও পুত্রবধূর মৃত্যুর ঘটনার এলাকায় শোকের ছায়া নেমে আসে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!