দৈনিক ফেনীর সময়

পাঁচগাছিয়ায় বন্যায় ক্ষতিগ্রস্তদের রেড ক্রিসেন্টের খাদ্য সহায়তা

পাঁচগাছিয়ায় বন্যায় ক্ষতিগ্রস্তদের রেড ক্রিসেন্টের খাদ্য সহায়তা

সদর প্রতিনিধি :

ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত ২শ ৭ পরিবারকে খাদ্য সহায়তা ‘ফুড প্যাকেজ’ বিতরণ করেছে রেড ক্রিসেন্ট সোসাইটি। শনিবার বিকালে পাঁচগাছিয়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে খাদ্য সহায়তা তুলে দেন জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার। স্থানীয় ইউপি চেয়ারম্যান মাহবুবুল হক লিটনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, রেড ক্রিসেন্টের ফেনী জেলা ইউনিটের সেক্রেটারী ও ফেনী পৌরসভার কাউন্সিলর সাইফুর রহমান।

রেড ক্রিসেন্টের ফেনী জেলা কার্যালয়ের সহকারি পরিচালক আলাউদ্দিন পাটোয়ারীর সঞ্চালনায় অন্যদের মধ্যে পাঁচগাছিয়া এ জেড খাঁন স্মৃতি উচ্চ বিদ্যালয় ও কলেজ পরিচালনা পর্ষদ সভাপতি নিজাম উদ্দিন ভূঞা, ইউনিয়ন আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমাইল মজুমদার শামীম, উপজেলা কমিটির উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক হারুনুর রশীদ জাফর, ইউপি সদস্য জয়নাল আবদীন, দেলোয়ার হোসেন ডালিম, ইকবাল হোসেন, শাহআলম, রফিকুন্নবী রানা, শিরীন আক্তার, রেড ক্রিসেন্টের অফিস সহকারী মাঈন উদ্দিন সোহাগ, যুব প্রধান মোজাম্মেল হক মাছুম প্রমুখ জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
রেড ক্রিসেন্ট জেলা ইউনিটের সাধারণ সম্পাদক সাইফুর রহমান জানান, জনপ্রতি প্রতিটি ফুড প্যাকেজে সাড়ে ৭ কেজি আতপ চাল, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি করে মসুর ডাল, চিনি, লবন, আধাকেজি সুজি বিতরণ করা হয়।

সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল বলেন, বিভিন্ন সময় বন্যা সহ যেকোন প্রাকৃতিক দূর্যোগে সরকারের পাশাপাশি সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীও সহযোগিতা করে থাকেন। তিনি গত ১৪ বছর মানুষের পাশে দাঁড়িয়েছেন। আগামী নির্বাচনে তাকে পুনরায় সংসদ সদস্য নির্বাচিত করতে পারলে সহযোগিতার ধারা অব্যাহত থাকবে।

জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার বলেন, এবারের আকষ্মিক বন্যায় অনেকে ক্ষতিগ্রস্ত হয়েছেন। এরই মধ্যে ফেনী সদরের পাঁচগাছিয়া ও শর্শদীতে ২শ করে চারশ পরিবার এবং ফুলগাজী ও পরশুরামে ৪শ পরিবারকে রেড ক্রিসেন্টের উদ্যোগে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। এই খাদ্য সহায়তা কিছুটা হলেও ক্ষতিগ্রস্তদের উপকার হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!