দৈনিক ফেনীর সময়

ফেনীতে দিনব্যাপী গোল্ডেন টাইম ফুটবল ফেস্টিভ্যাল

অনলাইন ডেস্ক :

ফেনীর ভাষা শহীদ আবদুস সালাম স্টেডিয়ামে শুক্রবার ফেনীর সাবেক ও বর্তমান কৃতি ফুটবলারদের আয়োজনে দিনব্যাপী ফুটবল ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হয়েছে।

ফেনী জেলার সাবেক খেলোয়ার ও বর্তমান তারকা খেলোয়াদের নিয়ে ইউরোপীয় দলগুলোর নামে ছয়টি দল গঠন করা হয়। বর্তমান ও সাবেক খেলোয়ারেরা ছয়টি দলে বিভক্ত হয়ে দিনব্যাপী ফেস্টিভ্যালে অংশগ্রহণ করে স্টেডিয়ামে আগত দর্শকদের মাতিয়ে রাখে।

দলগুলো হলো যথাক্রমে রিয়াল মাদ্রিদ /জুভেন্টাস /ম্যানচেস্টার ইউনাইটেড/ম্যানচেস্টার সিটি / চেলসি এবং ইন্টার মিয়ামি।

দিনব্যাপী ফুটবল ফেস্টিভালের ফাইনালে উত্তীর্ণ হয় ইন্টার ইন্টার মিয়ামি এবং জুভেন্টাস।

প্রতিদ্বন্দ্বিতাপূর্ন ও আকর্ষণীয় ফাইনালে শরীফের দেওয়া একমাত্র গোলে জুভেন্টাস ইন্টার মিয়ামিকে ১-০ গোলে পরাজিত করে ফেনীতে প্রথমবারের মতো অনুষ্ঠিত গোল্ডেন টাইম ফুটবল ফেস্টিভ্যালের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়াদের হাতে পুরস্কার তুলে দেন ফেনী জেলা ক্রীড়া সংস্হার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার।

ফেনীতে অনুষ্ঠিত প্রথমবারের মতো ব্যতিক্রমধর্মী ফুটবল ফেস্টিভালের ম্যাচ কমিশনারের দায়িত্ব পালন করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কোচ দীপক চন্দ্র নাথ।

উদ্বোধন করেন ফেনী পৌরসভার ৬নং ওয়ার্ড কমিশনার সাবেক ফুটবল খেলোয়ার আবুল কালাম।সাবেক খেলোয়াদের ব্যাপক উপস্থিতি স্টেডিয়ামে লক্ষ্য করা যায় খেলোয়ারদের মধ্যে সাবেক খেলোয়াড় শিমুল-হেলাল-ফরিদ-তুহিন-শাহজাদা-শুভ-দিলীপ-জাহাঙ্গীর-কালাম-সুজন-তাসু-শাহরিয়ার-জাহিদ-মনি-রনি-শাহেদ-বাপ্পি অন্যতম।

টুর্নামেন্টের আয়োজনের পেছনে যাদের অক্লান্ত পরিশ্রম ছিল তাদের মধ্যে বাচ্চু,সম্রাট,কনিক ও সাজিদ অন্যতম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!