দৈনিক ফেনীর সময়

ফেনীতে বঙ্গবন্ধু আন্ত:কলেজ ফুটবল : উদ্ভোধনী দিনে সাউথ-ইস্ট ও নাসিম কলেজ জয়ী

ফেনীতে বঙ্গবন্ধু আন্ত:কলেজ ফুটবল : উদ্ভোধনী দিনে সাউথ-ইস্ট ও নাসিম কলেজ জয়ী

নিজস্ব প্রতিনিধি :

ফেনীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন হয়েছে। শহরের ভাষা শহীদ আবদুস সালাম ষ্টেডিয়ামে ক্রীড়া পরিদপ্তর, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় এবং জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এ টুর্ণামেন্টের আয়োজন করে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস। টুর্ণামেন্টে জেলার ২০টি কলেজ ফুটবল দল অংশগ্রহণ করে।

সোমবার বিকাল ৪টায় প্রধান অতিথি থেকে টুর্ণামেন্টের উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান। উদ্বোধনী খেলায় রাজাপুর স্কুল এন্ড কলেজকে টাইব্রেকারে ৩-১ গোলে ফেনী সাউথ-ইস্ট কলেজ জয়ী হয়। দিনের দ্বিতীয়ার্ধের খেলায় ছাগলনাইয়া সরকারী কলেজকে হারিয়ে জয় পায় আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম কলেজ।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ফাহমিদা হকের সভাপতিত্বে ও জেলা সাংস্কৃতিক কর্মকর্তা এসএমটি কামরান হাসানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও পুলিশ সুপার জাকির হাসান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গোলাম মো. বাতেন, ফেনী পৌরসভার মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি নজরুল ইসলাম স্বপন মিয়াজী। স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সহ-সভাপতি আমির হোসেন বাহার।

অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আনোয়ার হোসেন পাটোয়ারী, স্টার লাইন গ্রুপের ভাইস চেয়ারম্যান জাফর উদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক আমজাদ হোসেন বিপ্লব, সদস্য আজম চৌধুরী, জেলা ফুটবল কোচ দীপক চন্দ্র রায়, জেলা ক্রীড়া কর্মকর্তা হারুনুর রশিদ প্রমুখ উপস্থিত ছিলেন। টুর্ণামেন্টে শিক্ষক-শিক্ষার্থী সহ বিপুল সংখ্যক ক্রীড়ামোদী দর্শনার্থী উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!