দৈনিক ফেনীর সময়

ফেনীতে মানববন্ধন ও বিক্ষোভ, সাংবাদিক নাদিম হত্যার দ্রুত বিচার দাবী

ফেনীতে মানববন্ধন ও বিক্ষোভ, সাংবাদিক নাদিম হত্যার দ্রুত বিচার দাবী

নিজস্ব প্রতিনিধি :

সন্ত্রাসী হামলায় বাংলানিউজের জামালপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদে ফেনীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে শহরের ট্রাংক রোডের শহীদ মিনারের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়। জেলায় কর্মরত সাংবাদিকদের ব্যানারে আয়োজিত এ কর্মসূচিতে ডিবিসি নিউজ ও অবজারভার প্রতিনিধি মুহাম্মদ আবু তাহের ভ‚ঞার সভাপতিত্বে ও ইয়ুথ জার্নালিস্ট ফোরামের জেলা সভাপতি ও দৈনিক অজেয় বাংলার নির্বাহী সম্পাদক শাহজালাল ভঁ‚ঞার সঞ্চালনায় বক্তব্য রাখেন দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, চ্যানেল আই প্রতিনিধি রবিউল হর রবি, আরটিভি প্রতিনিধি আজাদ মালদার, দৈনিক ফেনী সম্পাদক আরিফুল আমিন রিজভী, স্বদেশপত্র সম্পাদক এন এন জীবন, নয়া পয়গাম সম্পাদক এনামুল হক পাটোয়ারী, দীপ্ত টিভির রিপোর্টার আবদুল্লাহ আল মামুন, সময় টিভির সহযোগি সিনিয়র রিপোর্টার আতিয়ার সজল, যমুনা টিভির স্টাফ রিপোর্টার আরিফুর রহমান, ফেনী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আলী হাযদার মানিক, মানবজমিন প্রতিনিধি নাজমুল হক শামীম, সাপ্তাহিক উদয় ভারপ্রাপ্ত সম্পাদক এম এ সাঈদ খান, বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন ফেনী জেলা শাখার সভাপতি এম এমরান পাটোয়ারী, আমার সংবাদ প্রতিনিধি এসএম ইউসুফ আলী, বাংলানিউজের নিজস্ব প্রতিবেদক সোলায়মান হাজারী ডালিম প্রমূখ।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা বলেন, সাংবাদিক গোলাম রাব্বানী হত্যার বিচার অতি দ্রæত করতে হবে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে অপরাধীদের খুঁজে বের করতে হবে। এভাবে একের পর এক সাংবাদিক নির্যাতন কোন ভাবেই মেনে নেয়া যায় না। অতি দ্রæত হত্যার বিচার ও তদন্ত না হলে আরো কঠোর ও কঠিন আন্দোলনের ঘোষণা দিয়েছে ফেনীর কর্মরত সাংবাদিকরা।

মানববন্ধন ও প্রতিবাদ মিছিলে ফেনী প্রেসক্লাব, ফেনী রিপোর্টার্স ইউনিটি, ইয়ুথ জার্নালিস্ট ফোরাম ফেনী শাখা, বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন ফেনীর শাখার নেতৃবৃন্দসহ ফেনীতে কর্মরত গণমাধ্যমকর্মীরা অংশগ্রহণ করেন। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে ফেনী প্রেস ক্লাব প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!