দৈনিক ফেনীর সময়

‘সুন্দর ফেনী গড়তে ফেনীর সময় অগ্রণী ভূমিকা রাখবে’

‘সুন্দর ফেনী গড়তে ফেনীর সময় অগ্রণী ভূমিকা রাখবে’

নিজস্ব প্রতিনিধি :

ফেনী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি আয়নুল কবির শামীম বলেছেন, “রমজান মাসে আত্মসমৃদ্ধির পাশে ফেনীর সময় এরকম প্রতিযোগিতার আয়োজন করছে। বিভিন্ন সুরে বিভিন্ন পর্যায়ে আজান শুনতে পাই। বিভিন্ন প্রতিযোগি নানা সুরে ক্বেরাত ও হামদ-নাত শুনতে পাই। একসময় আমরা গান-বাজনা শুনতাম। বাঙ্গালীর চিন্তা-চেতনার সনাতনী পর্যায়ের বাধ্যযন্ত্র মানুষের তৈরি, সমাজের তৈরি। কুসংস্কারের মধ্য থেকে বেরিয়ে এসে ধর্মকে সঠিকভাবে পালন করতে হবে।”

মঙ্গলবার দৈনিক ফেনীর সময় এর আয়োজনে জেলা শিল্পকলা একাডেমীতে ক্বেরাত, আজান ও হামদ-নাত প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পৌর আওয়ামীলীগ সভাপতি শামীম আরো বলেন, “সাংস্কৃতিক প্রতিযোগিতা আয়োজন করেছে ফেনীর সময়। শুধু ধর্মীয় বিষয় নিয়ে নয়, সমাজের অনেক অসংগতির বিরুদ্ধে ফেনীর সময় স্বোচ্চার ছিল, আছে- থাকবে। বিভিন্ন প্রতিযোগিতা আয়োজন করে ফেনীর সামাজিক-রাজনৈতিক আন্দোলন আরো সুদৃঢ় করবে। বিগত ১০ থেকে ১৫ বছর ফেনী শান্তির শহর। এখানে যেকোন মানুষ তার ইচ্ছার প্রতিফলন ঘটাতে পারে। সুন্দর ফেনী গড়ার লক্ষ্যে, সুন্দর ফেনীর স্বপ্ন নিয়ে আমরা এগিয়ে যেতে চাই। এক্ষেত্রে অগ্রনী ভূমিকা পালন করবে ফেনীর সময়।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!