দৈনিক ফেনীর সময়

ফেনী মুহুরী লিও ক্লাব:সদ্য এমবিবিএস পাশ দুই লিডারকে সংবর্ধনা

ফেনী মুহুরী লিও ক্লাব:সদ্য এমবিবিএস পাশ দুই লিডারকে সংবর্ধনা

অনলাইন ডেস্ক :

ফেনী মুহুরী লিও ক্লাবের উদ্যোগে প্রেসিডেন্ট’স ইমারজেন্সি ফান্ড উদ্বোধন ও সদ্য এমবিবিএস পাশ ক্লাবের দুই লিডারকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শুক্রবার শহরের ট্রাংক রোডস্থ হীরা সুইটস এর কনফারেন্স হলে ক্লাব প্রেসিডেন্ট লিও সাদমান ফুয়াদ ফারাবীর সভাপতিত্বে প্রেসিডেন্ট’স ইমারজেন্সি ফান্ড গঠন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স জেলার কনসার্ন রিজিয়ন চেয়ারপার্সন, ফেনী পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও ক্লাবের চার্টার অ্যাডভাইজর লায়ন ওমর ফারুক ভূঁইয়া বেলাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অফ ফেনী মুহুরী ও ফেনী প্রেসক্লাবের প্রাক্তন সভাপতি লায়ন মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, ট্রেজারার লায়ন কফিল উদ্দিন আহমেদ চৌধুরী, মেম্বার লায়ন আব্দুল মুহিত অ্যাপোলো এবং লিও ডিস্ট্রিক্ট ট্রেজারার ও ক্লাবের চার্টার প্রেসিডেন্ট লিও তাসিন সোবহান।

ক্লাবের অ্যাডভাইজর লায়ন ওমর ফারুক ভূঁইয়া বেলাল প্রেসিডেন্ট’স ইমারজেন্সি ফান্ডের উদ্বোধন করেন ৷ এতে লায়ন ও লিও সদস্যরা ১৪ হাজার ৮৫০ টাকা নগদ অনুদান প্রদান করেন। এছাড়াও ফেনী মুহুরী লিও ক্লাবের দুইজন সদ্য এমবিবিএস পাশ লিও চিকিৎসককে সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধিত চিকিৎসকদ্বয় হলেন ফেনী মুহুরী লিও ক্লাবের ইমিডিয়েট পাস্ট প্রেসিডেন্ট, ফেনী মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশনের প্রেসিডেন্ট ও ঢাকা মেডিকেল কলেজ থেকে সদ্য এমবিবিএস পাশ লিও ফারহান ফুয়াদ এবং ফেনী মুহুরী লিও ক্লাবের ভাইস প্রেসিডেন্ট, ফেনী মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশনের জেনারেল সেক্রেটারী ও হলি ফ্যামেলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ থেকে সদ্য এমবিবিএস পাশ লিও তাসনীমুল ইসলাম আবীর।
অনুষ্ঠানসমূহে ক্লাবের লিও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!