দৈনিক ফেনীর সময়

বন্যাদুর্গতের জন্য ১০ হাজার লিটার বোতলজাত পানি দিয়েছে  অরফেন’স ওয়ার্ল্ড

বন্যাদুর্গতের জন্য ১০ হাজার লিটার বোতলজাত পানি দিয়েছে  অরফেন’স ওয়ার্ল্ড

অনলাইন ডেস্ক::

‘মানুষ মানুষের জন্য, এতিম সবার জন্য’ এই প্রতিপাদ্যকে ধারণ করে সিলেট-সুনামগঞ্জের বন্যাকবলিতদের জন্য বাংলাদেশ সেনাবাহিনীর হাতে ১০ হাজার লিটার সুপেয় পানির বোতল হস্তান্তর করেছে অরফেন’স ওয়ার্ল্ড। বৃহস্পতিবার (৩০ জুন) সকালে মেজর আহমেদুর রহমানের হাতে ১০ হাজার লিটার সুপেয় পানির বোতল তুলে দেন সিলেট মহিলা মেডিকেল কলেজ’র সহকারী অধ্যাপক ও অরফেন’স ওয়ার্ল্ড’র পরিচালক ডা: মনোয়ারুল ইসলাম ভূঞা।

স্টার লাইন গ্রুপ’র স্টার লাইন সেইফ ড্রিংকিং ওয়াটার’র প্রতি পানির বোতলে ১ লিটার করে ১০ হাজার লিটার পানি বন্যার্তদের জন্য সাশ্রয়ী মূল্যে ক্রয় করা হয়। পানি ক্রয়ে সহযোগিতা করেন, দৈনিক স্টার লাইন, আমার কাগজ, স্টার লাইন গ্রুপ ও অরফেন’স ওয়ার্ল্ড’র পরিচালকবৃন্দ।

মঙ্গলবার (২৮ জুন) সন্ধ্যায় স্টার লাইন গ্রুপ’র প্রধান কার্যালয়ে ১০ হাজার লিটার পানির ক্রয়মূল্য (সাশ্রয়ী মূল্যে) স্টার লাইন গ্রুপ’র ভাইস চেয়ারম্যান জাফর উদ্দিনের হাতে চেক তুলে দেন, অরফেন’স ওয়ার্ল্ড’র চেয়ারম্যান ও দৈনিক স্টার লাইন পত্রিকার উপদেষ্টা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোস্তফা হোসেন। এসময় উপস্থিত ছিলেন, দৈনিক স্টার লাইন পত্রিকার সহযোগী সম্পাদক জসিম মাহমুদ।

প্রসঙ্গত; উক্ত সংগঠনের ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার মাজেদুল ইসলাম ও সাধারণ সম্পাদক এএইচ এম আমিনুল ইসলাম ভূঞা কামরুল প্রমুখ।
উল্লেখ; ক্রয়কৃত ১০ হাজার লিটার পানির বোতল স্টার লাইন গ্রুপ’র যানবাহনের মাধ্যমে পৌঁছে দেওয়া হয়।

অরফেন’স ওয়ার্ল্ড’র চেয়ারম্যান ও দৈনিক স্টার লাইন পত্রিকার উপদেষ্টা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোস্তফা হোসেন সার্বিক সহযোগিতার জন্য স্টার লাইন গ্রুপ’র ভাইস চেয়ারম্যান জাফর উদ্দিনের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!