দৈনিক ফেনীর সময়

বিদেশ যেতে স্বাস্থ্য পরীক্ষায় অযোগ্য- কোম্পানীগঞ্জে ‘হতাশাগ্রস্ত’ কৃষকের আত্মহত্যা

বিদেশ যেতে স্বাস্থ্য পরীক্ষায় অযোগ্য- কোম্পানীগঞ্জে ‘হতাশাগ্রস্ত’ কৃষকের আত্মহত্যা

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বিদেশ যেতে স্বাস্থ্য পরীক্ষায় অযোগ্য হয়ে মো. হেলাল উদ্দিন (৩৮) নামে ‘হতাশাগ্রস্ত’ এক কৃষক আত্মহত্যা করেছেন।

শুক্রবার (১ জুলাই) ভোরে চরএলাহী ইউনিয়নের ৪ নং ওয়ার্ড এ ঘটনা ঘটে।

নিহত মো. হেলাল উদ্দিন চরএলাহী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের হেলালের নতুন বাড়ীর মৃত ফজল হকের ছেলে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যার নোয়াখালী জেনারেল হাসপাতালে মর্গে পাঠিয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, দীর্ঘদিন দুবাই থেকে দেশে এসে অনেকেঋনগ্রস্ত হয়ে যান হেলাল। এর আগে নদী ভাঙনে বাড়ি বিলীন ও ধার-দেনায় হতাশাগ্রস্ত ছিলেন তিনি। এদিকে আবার দেনা করে বিদেশ যেতে স্বাস্থ্য পরীক্ষা দিয়ে অযোগ্য হয়ে আরো বেশি মুচড়ে পড়েন তিনি।

ওসি আরও জানান, বৃহস্পতিবার (৩০ জুন) রাতে হেলালের স্ত্রী ছেলে-মেয়েদের নিয়ে বাবার বাড়িতে গেলে রাতে ঘরে একা ছিলেন তিনি। পরে রাতের কোনো এক সময় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।
স্থানীয় ইউপি সদস্য মো. বাহার উদ্দিন জানান, হেলালদের আগে সব কিছু ছিল। নদী ভাঙনে সব নিঃস্ব হয়ে যায়। নতুন বাড়ি করতে গিয়ে অনেক দেনা হয়ে যায়। বিদেশ থেকে এসে অভাবে থাকলেও কাউকে কিছু বুঝতে দেননি। হেলাল মানুষ হিসেবে অনেক ভালো ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!