দৈনিক ফেনীর সময়

বাংলাদেশ ক্রিকেট টিমের অনুপ্রেরণায় নির্মিত স্টার লাইন ফুডের শর্টফ্লিম একদিনেই ভাইরাল

বাংলাদেশ ক্রিকেট টিমের অনুপ্রেরণায় নির্মিত স্টার লাইন ফুডের শর্টফ্লিম একদিনেই ভাইরাল


বিশেষ প্রতিনিধি :

আইসিসি ওয়াল্ডকাপ ২০২৩ এ বাংলাদেশ ক্রিকেট দলকে অনুপ্রেরণা দিতে স্টার লাইন ফুড প্রোডাক্টস্ লিমিটেডের প্রযোজনায় তৈরী করা হয় একটি শর্টফ্লিম। ৩ মিনিট ৪৭ সেকেন্ডর ফ্লিমটি শনিবার সকাল ১০ টা ৩২ মিনিটে star line food products ltd পেইজে আপলোড দেয়া হয়। স্বল্প সময়ে ভিডিওটিতে লাইক, শেয়ার ও কমেন্ট দিয়ে ক্রিকেটপ্রেমিরা দেশ-বিদেশে ছড়িয়ে দেয়। শুক্রবার রাত ৮টায় এরিপোর্ট লেখা পর্যন্ত ভিডিওটির ভিউয়ার ১০ লাখ ছাড়িয়ে যায়। একই সময়ে ভিডিওটিতে প্রায় ৪ হাজার শেয়ার ও ৩ হাজার কমেন্ট দেখা যায়।

জানা যায়, স্টার লাইন গ্রুপ সব সময় দেশের ক্রিড়া ও বিভিন্ন প্রতিযোগিতায় পৃষ্ঠপোষকতা করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় বিগত ফুটবল বিশ্বকাপে স্টার লাইন ফুড প্রোডাক্টেস্ লিডিটেডের প্রযোজনায় একটি স্বল্পদৈর্ঘ্য নাটক ইউটিউব চ্যানেলে মুক্তি দিলে ব্যাপক ভিউয়ার তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। অসংখ্য প্রবাসীর আবেদ, উচ্ছ্বাসে ভরা ওই ভিডিও দেশে প্রবাসী ও প্রবাসীদের স্বজনদের চোখ অশ্রুসিক্ত হয়। তাই এবারও আইসিসি ওয়াল্ডকাপে বাংলাদেশ দলকে অনুপ্রেরণা দিতে দেশের খ্যাতিমান তারকা ওমরসানিকে দিয়ে প্রবাসে বাংলাদেশীদের আবেগ, উচ্ছ্বাস নিয়ে আরেকটি ভিডিও প্রযোজনা করে স্টার লাইন গ্রুপ।

স্টার লাইন গ্রুপের পরিচালক মাঈন উদ্দিনের ধারণার আবহে নির্মিত ভিডিওটিতে প্রবাসী শ্রমিকের পাকাপোক্ত অভিনয়ে দর্শকদের মন জয় করেছেন মনা নামে খ্যাত ক্রিকেট কনটেন্ট ক্রিয়েটর শামিম আহম্মেদ। ইমন চৌধুরীর মিউজিকে ভিডিওটিতে প্রধান চরিত্রের অভিনয়ে আবেগের উচ্ছ্বাস দেখিয়েছেন দেশের একসময়ে পর্দা কাপানো অভিনেতা ওমর সানি। ভিডিওটিতে বাংলাদেশ ক্রিকেট দলের খেলায় নিয়ে প্রবাসী যুবকদের আবেগ, রেমিট্যান্স আহরনের কর্মক্ষেত্রের কঠিন বাস্তবতা, পরিবারের বিড়ম্বনাসহ নানা সমস্যা ও সংকটের উপরে দেশপ্রেম ও দেশের ক্রিকেট দলের ভালোবাসাকে তুলে ধরা হয়েছে। ডিরেক্টর মো: সাফায়েত হোসেনের তত্বাবধানে নির্মিত ভিডিওটির মাধ্যমে বাংলাদেশ ক্রিকেট দলকে অনুপ্রাণিত করা হয়েছে।

স্টার লাইন গ্রুপের ভাইস চেয়ারম্যান জাফর উদ্দিন বলেন, প্রবাসে বাংলাদেশকে তুলে ধরছে আমার দেশের রেমিটেন্স যোদ্ধারা। আইসিসি বিশ^কাপ ক্রিকেটে বাংলাদেশকে বিশে^র কাছে পরিচয় করিয়ে দিচ্ছেন আমাদের খেলোয়াড়রা। বিশ^ায়নে বাংলাদেশের এ পরিচিতির অংশিদার আমাদের দেশের ১৮ কোটি মানুষ। কোটি কোটি ক্রিড়ামোদি। স্টার লাইন গ্রুপ সব সময় প্রবাসী ও খেলোয়াড়দের অনুপ্রেরণায় কাজ করে যাচ্ছে। আগামীতেও দেশ ও দেশপ্রেমকে উজ্জীবিত রাখতে কাজ করে যাবে স্টার লাইন গ্রুপ ও স্টার লাইন ফুড প্রোডাক্টস্ লিমিটেড।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!