দৈনিক ফেনীর সময়

বালিগাঁওয়ের নিজ গ্রামে শায়িত আ’লীগ নেতা আহাদ

বালিগাঁওয়ের নিজ গ্রামে শায়িত আ’লীগ নেতা আহাদ

সদর প্রতিনিধি :

চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ শ্রম বিষয়ক সম্পাদক ও বন্দরের ডক শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক আবদুল আহাদকে ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। তিনি আমৃত্যু আফতাব বিবি ফাজিল ডিগ্রী মাদ্রাসার শিক্ষানুরাগী সদস্য ছিলেন। শুক্রবার রাতে নিজ বাড়ি প্রাঙ্গনে নামাজে জানাযা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক করিম উল্যাহ আজাদের পরিচালনায় জানাযাপূর্ব বক্তব্য রাখেন বালিগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হক বাহার ও আফতাব বিবি ফাজিল ডিগ্রী মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা আহমদ উল্লাহ।

জানাযা শেষে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল। এসময় ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জিয়াউল হাসান চৌধুরী কায়েস প্রমুখ সঙ্গে ছিলেন।
এর আগে বেলা সোয়া দুইটায় নগরীর লালদীঘি মাঠে জানাজা হয়।

বৃহস্পতিবার রাত পৌনে ৮টার দিকে নগরীর বেসরকারি মেডিকেল সেন্টার হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান ৬৯ বছর বয়সী আবদুল আহাদ। মৃত্যুর ঘণ্টা খানেক আগে ভারত থেকে চিকিৎসা শেষে বিমানে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছান তিনি।ব্যক্তিজীবনে দুই ছেলে ও এক মেয়ের জনক।

বন্দরকেন্দ্রিক শ্রমিক রাজনীতিতে তিনি ছিলেন প্রয়াত নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীর অনুসারী। বন্দর কেন্দ্রিক বহু আন্দোলন-সংগ্রামে নেতৃত্বদানকারীদের অন্যতম আবদুল আহাদ।

এদিকে আবদুল আহাদের মৃত্যুতে ফেনী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি, সদর উপজেলা সভাপতি করিম উল্লাহ বি.কম, সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল শোক প্রকাশ করেছেন।

উপজেলা আওয়ামীলীগ দপ্তর সম্পাদক মোহাম্মদ কামাল উদ্দিন সাক্ষরিত শোকবার্তায় আবদুল আহাদের আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!