দৈনিক ফেনীর সময়

মহিপালে স্বামীর মোটর সাইকেল থেকে পড়ে স্ত্রীর মৃত্যু

মহিপালে স্বামীর মোটর সাইকেল থেকে পড়ে স্ত্রীর মৃত্যু

সদর প্রতিনিধি :

ফেনী সদর উপজেলায় স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে নাসরিন আক্তার (৩২) নামের এক নারী নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাতে উপজেলার মহিপাল ফিলিং স্টেশনের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত নাসরিন সোনাগাজী উপজেলার চর চান্দিয়া ইউনিয়নের শেখ জাহাঙ্গীর আলমের স্ত্রী। তিনি ফেনী শহরের একটি বিউটি পার্লারের স্বত্বাধিকারী ছিলেন।

নিহত নারীর পরিবার ও প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, নাসরিন প্রতিদিনের মতো বিউটি পার্লার বন্ধ করে স্বামীর মোটরসাইকেলে মহিপালের পাশে মধ্যম রামপুর এলাকায় ভাড়া বাড়িতে ফিরছিলেন। তার স্বামীরও শহরে ব্যবসা প্রতিষ্ঠান আছে। কয়েক বছর ধরে তারা ফেনীতে ভাড়া বাসায় থাকতেন।

সোমবার রাতে তাদের মোটরসাইকেলটি মহিপাল এলাকার হাজি নজির আহম্মদ সিএনজি ফিলিং স্টেশনের সামনে পৌঁছালে হঠাৎ নাসরিন পেছনে থেকে সড়কের ওপর ছিটকে পড়েন। এতে তিনি মাথায় গুরুতর আঘাত পান। স্থানীয় লোকজন দ্রæত উদ্ধার করে শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রাতেই স্বজনেরা লাশ সোনাগাজী উপজেলায় গ্রামের বাড়িতে নিয়ে যায়।

মনসুর আলম নামের এক প্রত্যক্ষদর্শী বলেন, ফিলিং স্টেশনের সামনে ওই নারী হঠাৎ মোটর সাইকেল থেকে সড়কে ছিটকে পড়েন। সঙ্গে সঙ্গে লোকজন জড়ো হয়ে তাকে হাসপাতালে নেন। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মহিপাল হাইওয়ে থানার ওসি কামাল হোসেন বলেন, সোমবার রাতে মহাসড়কের মহিপাল এলাকায় একটি মোটরসাইকেল দুর্ঘটনার কথা শুনেছেন। তবে স্বজনেরা লাশ নিয়ে যাওয়ায় বিস্তারিত জানতে পারেননি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!