দৈনিক ফেনীর সময়

মাইজবাড়ীয়ায় দেশীয় অস্ত্র সহ তিন কিশোরকে ধরলো পুলিশ

মাইজবাড়ীয়ায় দেশীয় অস্ত্র সহ তিন কিশোরকে ধরলো পুলিশ

সিএনজি অটোরিক্সা নিয়ে ছিনতাই প্রস্তুতি

সদর প্রতিনিধি :

ফেনী সদর উপজেলার কালিদহ ইউনিয়নের দক্ষিণ মাইজবাড়িয়া এলাকায় ছিনতাইয়ের প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র সহ তিন কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের প্রত্যেকের বয়স ১৭ থেকে ১৮। তারা দুটি সিএনজি অটোরিক্সা নিয়ে ছিনতাইয়ের প্রস্তুতি নেয় বলে পুলিশ জানায়।

পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার দিনগত রাত দুইটার দিকে মাইজবাড়িয়া এলাকার ফারুক ব্রিক ফিল্ড সংলগ্ন তিন রাস্তার মোড়ে একদল দূর্বৃত্ত দুটি সিএনজি অটোরিক্সা নিয়ে ছিনতাই করতে জড়ো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে গেলে উপস্থিতি পেয়ে সিএনজি গাড়ী সহ কয়েকজন পালিয়ে যায়। ধাওয়া করে উত্তর লক্ষ্মীপুর এলাকার রতন হোসেন সাগরের ছেলে সিএনজি চালক সাব্বির হোসেন হৃদয় (১৯), ভালুকিয়া এলাকার বেলাল হোসেনের ছেলে আবদুল কাইয়ুম (১৮) ও একই এলাকার মো: সেলিমের ছেলে রাহাতুল ইসলাম জনি (১৭) কে গ্রেফতার করা হয়।

তাদের কাছ থেকে লোহার ছুরি, লোহার রড়, একটি রাম দা উদ্ধার ও সিএনজি অটোরিক্সা জব্দ করা হয়। এ ঘটনায় ভূঁইয়ারহাট পুলিশ ক্যাম্পের এসআই মো: জাহাঙ্গীর আলম বাদি হয়ে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন।

ফেনী মডেল থানার ওসি মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী ছিনতাই প্রস্তুতির সময় দেশীয় অস্ত্র সহ তিন শিশু-কিশোরকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!