দৈনিক ফেনীর সময়

মেয়র স্বপন মিয়াজীর ঘর উপহার পেয়ে আপ্লুত অসহায় সাফিয়া

মেয়র স্বপন মিয়াজীর ঘর উপহার পেয়ে আপ্লুত অসহায় সাফিয়া

নিজস্ব প্রতিনিধি : ঝুঁপড়ি ঘরে তার বসবাস। স্বামীকে হারিয়েছেন বহুদিন আগে। ছেলে সন্তানও নেই। জীবন সংসারে থাকা একমাত্র মেয়েও প্রতিবন্ধী। মেয়ের জামাই ভিক্ষাবৃত্তি করে সংসার চলে। ফেনী পৌরসভার ১৩নং ওয়ার্ড পূর্ব বিজয়সিংহ এলাকার রাজাবাড়ির পঞ্চাশোর্ধ সাফিয়া খাতুনের করুন কাহিনী শুনে তার সহায়তায় এগিয়ে এলেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী। তার ব্যক্তিগত পক্ষ থেকে ঘর উপহার পেয়ে আপ্লুত হয়ে পড়েন সাফিয়া।

সোমবার ঘর উদ্বোধন করেন মেয়র স্বপন মিয়াজী। এসময় ওয়ার্ড কাউন্সিলর নাসির উদ্দিন খান ছাড়াও পৌর আওয়ামীলীগ সহ-সভাপতি আবদুল মতিন, শিক্ষা ও মানব সম্পাদক মো: মুসা, দপ্তর সম্পাদক মাঈন উদ্দিন সুমন, ওয়ার্ড সভাপতি সাহাব উদ্দিন, জেলা যুবলীগের সহ-সভাপতি শহীদ উল্যাহ, পৌর তাঁতী লীগের যুগ্ম-আহবায়ক শহীদুল ইসলাম প্রমুখ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

স্থানীয়রা জানান, তিন কক্ষ বিশিষ্ট নবনির্মিত আধাপাকা ঘরে রান্নাঘর ও বাথরুম রয়েছে। সাফিয়া আগে খুব কষ্টে দিনযাপন করতেন। বৃষ্টি হলে ঘরে পানি পড়তো। মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বিষয়টি জেনে তাকে নতুন ঘর উপহার দিয়েছেন। ইতিপূর্বে তিনি রাজা বাড়ির রাস্তা ও পুকুরের গার্ডওয়াল, ড্রেন নির্মাণ করে দেন।

মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, রাজা বাড়ির মানুষের সব দাবী পূরণ করেছি। এবার আপনারা আমার দাবী পূরণের পালা। আমার দাবী বেশি কিছু নয়। ২০২৪ সালের জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে সেই নির্বাচনে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীকে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও নির্বাচিত করতে হবে। নিজাম হাজারী আবারও সংসদ সদস্য নির্বাচিত হলে আমি আপনাদের পাশে থেকে সার্বিক সহযোগিতা করতে পারবো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!