দৈনিক ফেনীর সময়

রোটারী পদ্মা জোনের এরিয়া ডাইরেক্টর মুক্তা মিল্লাত

রোটারী পদ্মা জোনের এরিয়া ডাইরেক্টর মুক্তা মিল্লাত

সময় ডেস্ক :

আন্তর্জাতিক সেবা সংগঠন ‘রোটারী ইন্টারন্যাশনাল’ এর রোটারী জেলা ৩২৮২ বাংলাদেশ ২০২৩-২৪ রোটারী বর্ষের এরিয়া ডাইরেক্টর হয়েছেন রোটারী ক্লাব অব ফেনী অপূর্ব’র সাবেক সভাপতি সাইদুল মিল্লাত মুক্তা। ২০২৩-২৪ রোটারী জেলা গভর্নর পিপি ইঞ্জিনিয়ার মতিউর রাহমান আনুষ্ঠানিক ভাবে এ ঘোষণা দেন। উল্লেখ্য ফেনী অঞ্চল সহ নোয়াখালী, চৌমুহনী, লক্ষীপুর, চাঁদপুর, মতলব, হাজীগঞ্জ নিয়ে গঠিত রোটারীর পদ্মা জোন। আগামী ১ জুলাই ২০২৩ তারিখ থেকে ১ বছরের জন্য এই অঞ্চলগুলোর দ্বায়িত্ব পালন করবেন মুক্তা মিল্লাত।

এ পদ অর্জন করায় তাকে অভিনন্দন জানিয়েছেন রোটারী ক্লাব অব ফেনী অপূর্ব’র চার্টার প্রেসিডেন্ট আবদুল আউয়াল সবুজ, সাবেক রোটারী ডিষ্ট্রিক্ট সেক্রেটারী পিপি জালাল উদ্দিন বাবলু, পিপি মোস্তফা আজিজুল মুনির, পিপি শাহীন হায়দার, পিপি আবু যুবায়ের মুন্না, এসিস্টেন্ট গভর্নর পিপি এডভোকেট রাশেদ মাযহার, পিপি মো. শহীদ উল্যাহ, প্রেসিডেন্ট সাংবাদিক মোহাম্মদ শাহাদাত হোসেন, প্রেসিডেন্ট ইলেক্ট জহিরুল আলম, প্রেসিডেন্ট নমিনি মোহাম্মদ শাহ আলম ভুইয়া, ক্লাব সেক্রেটারী শরাফ উদ্দিন সুমন সহ ক্লাব সদস্য ও অন্যান্য ক্লাবের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, মুক্তা মিল্লাত এর আগে ২০২২-২৩ এ ডেপুটি ডিষ্ট্রিক্ট সেক্রেটারী, ২০২১-২২ এডিশনাল ডিষ্ট্রিক্ট কো অর্ডিনেটর, ২০২০-২১ ডেপুটি গভর্নর, ২০১৯-২০ এ এসিষ্টেন্ট গভর্নর এর দায়িত্ব পালন করেছেন। তিনি ১৯৭৭-১৯৮৩ সাল পর্যন্ত রোটার‌্যাক্টর ছিলেন পরবর্তীতে ১৯৮৪ সাল থেকে রোটারী ক্লাবে যুক্ত হন। তিনি ফেনী শহরের ১০ নং ওয়ার্ডের শহীদ শহীদুল্লা কায়সার সড়কস্থ ডাক্তার পাড়ার বাসিন্দা মোহামেডান র্স্পোটিং ক্লাবের সাবেক ফুটবলার মরহুম আমিনুল মিল্লাত ও মরহুমা আনোয়ারা মিল্লাতের কনিষ্ঠ সন্তান সেই সাথে ফেনীর স্বনামধন্য ব্যাক্তিত্ব মরহুম খান বাহাদুর আব্দুল খালেক ও মরহুমা আফিয়া খাতুনের নাতি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!