দৈনিক ফেনীর সময়

উত্তপ্ত পরশুরাম : ইয়াছিন সহ দুইপক্ষের ৫ জনের জামিন

উত্তপ্ত পরশুরাম : ইয়াছিন সহ দুইপক্ষের ৫ জনের জামিন

নিজস্ব প্রতিনিধি :

পরশুরাম উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার এবং সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেলের অভ্যন্তরীন দ্বন্ধে পাল্টাপাল্টি মামলায় জামিন পেয়েছেন উপজেলা যুবলীগের আহবায়ক ইয়াছিন শরীফ মজুমদার সহ দুইপক্ষের ৫ জন।

আদালত সূত্র জানায়, বুধবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মো: আক্তারুজ্জামানের আদালতে গ্রেফতারকৃত আসামীদের জামিন আবেদন করেন আইনজীবীরা। আদালত শুনানী শেষে তাদের জামিন মঞ্জুর করেন। জামিনপ্রাপ্তদের মধ্যে ইয়াছিন ছাড়াও তার অনুসারী নুরুল ইসলাম সিজান, সাজেল চৌধুরীর অনুসারী পৌর বিএনপির যুগ্ম-আহবায়ক মোস্তাফিজুর রহমান মাসুদ, বিলোনীয়া স্থল বন্দর শ্রমিক ইউনিয়ন সভাপতি ও ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মো: ইব্রাহিম, রফিক রয়েছেন।

প্রসঙ্গত; কামাল মজুমদার ও সাজেল চৌধুরী দ্বন্ধের জেরে পাল্টাপাল্টি সাধারণ ডায়েরী করা হয়। এর জেরে কামাল মজুমদারের অনুসারী হিসেবে পরিচিত উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি অনাদিরঞ্জন সাহার উপর হামলা করা হয়। এ ঘটনায় সাজেল চৌধুরী সহ তার অনুসারীদের বিরুদ্ধে থানায় মামলা দেন অনাদিরঞ্জন সাহা। হামলা-মারধরের অভিযোগ এনে কামাল মজুমদারের জামাতা ও উপজেলা যুবলীগের আহবায়ক ইয়াছিন শরীফ মজুমদার সহ ১৩ জনের বিরুদ্ধে পাল্টা মামলা দেন সাজেল চৌধুরী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!