দৈনিক ফেনীর সময়

উত্তর আমেরিকার ৮০ হলে সিয়াম-পূজার ‘শান’

উত্তর আমেরিকার ৮০ হলে সিয়াম-পূজার ‘শান’
অনলাইন ডেস্ক:
দেশের গণ্ডি পেরিয়ে বহুল আলোচিত সিনেমা ‘শান’ এবার মুক্তি পেতে যাচ্ছে উত্তর আমেরিকায়। ২৪ জুন থেকে সেখানকার মোট ৮০ হলে সিনেমাটি প্রদর্শিত হবে।

বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশি সিনেমার বিশ্ব পরিবেশক কানাডা-ভিত্তিক প্রতিষ্ঠান স্বপ্ন স্কেয়ারক্রোর প্রেসিডেন্ট মোহাম্মদ অলিউল্লাহ সজীব ও ‘শান’র প্রযোজনা সংস্থা ফিল্মম্যান।

এই নিয়ে রোববার (০৫ জুন) রাতে রাজধানীর একটি রেস্টুরেন্টে দুইটি প্রতিষ্ঠানের মধ্যে চুক্তি সই হয়। সে সময় উপস্থিত ছিলেন সিনেমাটির পরিচালক এম রাহিম, চিত্রনায়ক সিয়াম আহমেদ, চিত্রনায়িকা পূজা চেরি ও চিত্রনাট্যকার আজাদ খান।

এদিন ‘শান’ উত্তর আমেরিকা পরিবেশনা নিয়ে সিনেমাটির প্রযোজনা সংস্থা ফিল্মম্যানের পক্ষে চুক্তি সই করেন প্রযোজক এম ওয়াহিদুর রহমান এবং স্বপ্ন স্কেয়ারক্রো বাংলাদেশের প্রধান নির্বাহী সৈকত সালাহউদ্দিন।

অনুষ্ঠানে সিয়াম বলেন, ‘শান’র অভূতপূর্ব সাফল্যে আমরা গর্বিত। শুধু ‘শান’ না ঈদের সবগুলো সিনেমাই এবার দর্শকরা দেখেছেন। দর্শকদের হলে আসার জোয়ার তৈরি হয়েছে।

পূজা বলেন, ‘পোড়ামন টু’ ও ‘দহন’র পর অনেকদিন পর হলে এমন দর্শক দেখলাম। সিয়াম-পূজা জুটিতে তারা বিশ্বাস রেখেছেন, এই জন্য দর্শকদের প্রতি কৃতজ্ঞতা।

পরিচালক এম রাহিম বলেন, দেশের দর্শকদের মন জয় করে ‘শান’ এখন উত্তর আমেরিকায় যাচ্ছে। আমার প্রথম সিনেমায় আমি দর্শকদের ভালো কিছু দিতে চেষ্টা করেছি। আশা করছি দেশের মতো উত্তর আমেরিকাতেও আমরা ভালো সাড়া পাবো।

একই অনুষ্ঠানে ‘শান’র ফ্যানমেড টিজার কনটেস্ট ও নির্বাচিত দর্শকদের জন্য ‘ডিনার উইথ সিয়াম-পূজা’ ইভেন্টের আয়োজন করে প্রযোজনা সংস্থা। ফ্যানমেড ট্রেলার নির্মাণকারী চারজন বিজয়ী ও ২০ জন দর্শক সিয়াম পূজার সঙ্গে ডিনারের সুযোগ পান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!