দৈনিক ফেনীর সময়

ফেনীতে বিএনপি-যুবদলের চার শীর্ষ নেতা গ্রেফতার

ফেনীতে বিএনপি-যুবদলের চার শীর্ষ নেতা গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি :

ফেনী জেলা বিএনপি ও যুবদলের চার শীর্ষ নেতাকে পৃথক অভিযান চালিয়ে গ্রেফতার করেছে র‌্যাব ও গোয়েন্দা পুলিশ।

র‌্যাবের বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল শনিবার রাতে শর্শদী ইউনিয়নের মোহাম্মদ আলী বাজার এলাকায় অভিযান চালায়। এসময় জেলা যুবদল সভাপতি জাকির হোসেন জসিমকে গ্রেফতার করে। জসিম সদর উপজেলার ধলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। জসিম ২৮ অক্টোবর রাজধানীতে বিএনপির মহাসমাবেশে পুলিশ সদস্য আমিরুল ইসলাম পারভেজকে পিটিয়ে হত্যা মামলার ঘটনায় এজাহারভুক্ত আসামী। এছাড়া তার বিরুদ্ধে ফেনী ও খাগড়াছড়ি জেলার বিভিন্ন থানায় সরকারী সম্পত্তির ক্ষতি, নাশকতা, হত্যাচেষ্টাসহ ১৩টি মামলা রয়েছে বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়।

এছাড়া একই অভিযানে যুবদল সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খন্দকারকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ৪টি মামলা রয়েছে। এসময় জাকির হোসেন জসিমের জামাতা ফজলুল হক মুন্না ও গাড়ী চালক ইসমাইল হোসেনকেও আটক করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি সদীপ কুমার দাস জানান, শহরের মহিপাল এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক গাজী হাবিব উল্যাহ মানিক ও ফেনী পৌর বিএনপির আহবায়ক দেলোয়ার হোসেন বাবুলকে গ্রেফতার করা হয়। মানিকের বিরুদ্ধে ৪টি ও বাবুলের বিরুদ্ধে ১টি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। এছাড়া মানিক অন্তত ৮৫টি মামলায় জামিনে রয়েছেন বলে জানা গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!