দৈনিক ফেনীর সময়

মিরসরাই সাংবাদিক কল্যাণ ট্রাস্টের কমিটি গঠন

মিরসরাই সাংবাদিক কল্যাণ ট্রাস্টের কমিটি গঠন

মিরসরাই প্রতিনিধি :

মিরসরাই সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ২০২৩-২০২৫ মেয়াদের নতুন কমিটি গঠিত হয়েছে। মিরসরাই প্রেস ক্লাবের সভাপতি মো. নুরুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মিঠুর সঞ্চালনায় মাসিক সভায় পূর্বের কমিটি বিলুপ্ত করে আগামী ২ বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়। সভায় এম মাঈন উদ্দিনকে (দৈনিক নয়া দিগন্ত) চেয়ারম্যান ও মোহাম্মদ ইউসুফকে দৈনিক ইত্তেফাক) সদস্য সচিব করে ১০ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন- কোষাধ্যক্ষ সাদমান সময় (প্রতিদিনের সংবাদ), দপ্তর সম্পাদক শাফায়েত মেহেদী (নয়া শতাব্দী), কার্যনির্বাহী সদস্য মিরসরাই প্রেস ক্লাবের সভাপতি মো. নুরুল আলম (আজকের পত্রিকা), সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মিঠু (দৈনিক পূর্বকোণ), সাংবাদিক সাইফুল হক সিরাজী (ফ্রিল্যান্সার), আবু সাঈদ ভূঁইয়া (আলোকিত বাংলাদেশ), এম আনোয়ার হোসেন (পূর্বদেশ) ও আজিজ আজহার (কালবেলা)।

মিরসরাই প্রেস ক্লাবের সভাপতি নুরুল আলম জানান, মিরসরাইয়ে কর্মরত সাংবাদিকদের কল্যাণে এ সংগঠন কাজ করবে। মিরসরাই প্রেস ক্লাবের গঠনতন্ত্রের আলোকে প্রতি দুই বছর পরপর ট্রাস্টের কমিটি গঠন করা হয়। পদাধিকার বলে সভাপতি এবং সাধারণ সম্পাদক সংগঠনটির কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে মনোনীত হন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!