দৈনিক ফেনীর সময়

ফেনীতে স্মরণকালের সর্ববৃহৎ সমাবেশ করতে চায় ছাত্রলীগ

শহর প্রতিনিধি :

ফেনীতে স্মরণকালের সর্ববৃহৎ ছাত্রসমাবেশ করবে ছাত্রলীগ। আগামী ৩ ফেব্রুয়ারি ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিতব্য এ সমাবেশে প্রধান অতিথি থাকবেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। ছাত্রসমাবেশে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসাইন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান অতিথি থাকবেন। ছাত্রসমাবেশ সফল করতে আজ রবিবার শহরের স্টেশন রোডের আওয়ামীলীগ কার্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হবে।

জেলা ছাত্রলীগ সভাপতি তোফায়েল আহম্মদ তপু জানান, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশ গঠনে ছাত্রসমাজকে উদ্বুদ্ধ করতে ফেনীতে প্রথমবারের মতো ছাত্রসমাবেশ আয়োজন করা হচ্ছে। প্রায় ৫০ হাজারের বেশি নেতাকর্মীর উপস্থিতি করতে ব্যপক প্রস্তুতি নেয়া হচ্ছে। ছাত্রসমাবেশ ফষল করতে বেশ কয়েকটি উপ-কমিটি গঠন করা হবে। এখন থেকে জেলার প্রতিটি ইউনিটে প্রস্তুতি সভা করা হবে।

জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক নুর করিম জাবেদ জানান, উক্ত ছাত্রসমাবেশ সফল করার জন্য ফেনী জেলার সর্বস্তরের ছাত্রলীগের নেতাকর্মীদেরকে প্রস্তুতি গ্রহণ করার অনুরোধ জানানো হয়েছে। প্রস্তুতি সভায় সবধরনের দিকনির্দেশনা দেয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!