দৈনিক ফেনীর সময়

ফেনী জেলা শিক্ষক সমিতির অচলাবস্থায় ফকিরের আক্ষেপ

নিজস্ব প্রতিনিধি :

ফেনী জেলা শিক্ষক সমিতির কার্যক্রমে অচলাবস্থা নিয়ে আক্ষেপ প্রকাশ করেছেন স্বয়ং সমিতির সভাপতি ফকির আহাম্মদ ফয়েজ। তিনি বলেছেন, “শিক্ষক সমিতির নেতৃবৃন্দের আড্ডাস্থল আজ বিরানভূমিতে পরিণত হয়েছে। শিক্ষকরা কেউ এখানে আসেন না। শিক্ষকরা নিজেদের গুটিয়ে নিয়েছেন। বাংলাদেশ শিক্ষক সমিতির সাবেক একাউন্টে এখনো ১ কোটি টাকার বেশি রয়েছে। ২০১৬ সাল থেকে মামলা জনিত কারনে একাউন্ট স্থগিত করা হয়েছিল। সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর অনুরোধে সেই মামলাটি প্রত্যাহার করে নেয়া হয়েছিল। এরপর একাউন্ট চালু হয়েছে। ১ কোটি টাকা এফডিআর করা হলে ৮ বছরে দ্বিগুন হতো।”

গতকাল বিকালে শহরের বাঁশপাড়ার জেলা শিক্ষক সমিতি ভবনের দ্বিতীয় তলায় সদর উপজেলা শিক্ষক সমিতির এক অনুষ্ঠানে এভাবেই আক্ষেপের কথা তুলে ধরেন তিনি।
পাঁচগাছিয়া আক্রামুজ্জামান খান স্মৃতি উচ্চ বিদ্যালয় ও কলেজের এ প্রধান শিক্ষকের পাশাপাশি ফকির আহাম্মদ ফয়েজ জেলা স্কাউটস এরও সম্পাদক।

ফকির আহাম্মদ ফয়েজের মতে, “শিক্ষকরা দীর্ঘদিন সংগঠন করে, অথচ কোন সহায়তা করতে পারিনা। এটা অত্যন্ত দূর্ভাগ্যজনক। শিক্ষক সমিতি শিক্ষকদের স্বার্থে কাজে আসছেনা। প্রয়োজনে সবাই চাইলে আমি সেটি সানন্দে গ্রহণ করে সরে যেতেও রাজি আছি। তবুও যেন বাংলাদেশ শিক্ষক সমিতিতে যেন শিক্ষকদের পূর্বের মত প্রাণচাঞ্চল্য ফিরে আসে।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!