দৈনিক ফেনীর সময়

ফেনীতে হেফাজতের নতুন নেতৃত্বে আফজালুর সভাপতি, ফারুক সম্পাদক

নিজস্ব প্রতিনিধি :

অরাজনৈতিক সংগঠন হেফাজতে ইসলাম ফেনী জেলা শাখা, ফেনী পৌরসভা ও সদর উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। গতকাল রবিবার বিকালে শহরের আদালতপাড়া সংলগ্ন খাজুরিয়া এলাকার আজমেরী বেগম সড়কের রিলেশন কনভেনশন হলে এ উপলক্ষ্যে পরিচিতি সভায় নতুন কমিটির ঘোষণা করেন সংগঠনটির কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মাওলানা আজিজুল হক ইসলামাবাদী। হেফাজতের জেলা আমীর ও কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা আফজালুর রহমান সভায় সভাপতিত্ব করেন।

জেলা কমিটিতে শর্শদী দারুল উলুম মাদরাসার ছদরে মুহতামিম মাওলানা আফজালুর রহমানকে সভাপতি ও সাবেক সাংগঠনিক সম্পাদক মাওলানা ওমর ফারুককে সাধারণ সম্পাদক করে ১৭০ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির অপরাপর নেতৃবৃন্দের মধ্যে সহ-সভাপতি পদে মাওলানা আবদুল হান্নান, সাইফুদ্দিন কাসেমী, মোমিনুল হক জাদীদ, সহকারি সেক্রেটারী মাওলানা জাফর আহমদ চৌধুরী, মাওলানা মীর হোসাইন, মাওলানা ক্বারী কাশেম, মাওলানা কাশেম নোমানী, মাওলানা আবুল খায়ের মাছুম, মাওলানা মো: আলী মিল্লাত, মুফতী কামাল উদ্দিন, মুফতী নিজাম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা জালাল উদ্দিন ফারুক, অর্থ সম্পাদক মুফতী শাহ ইমরান, প্রচার সম্পাদক মোহাম্মদ ওসমান গনী।

ফেনী পৌরসভা শাখা কমিটিতে মুফতী মনসুরুল হককে সভাপতি ও মাওলানা আবদুল মান্নানকে সাধারণ সম্পাদক করা হয়েছে। ১২৪ সদস্য বিশিষ্ট কমিটিতে মুফতী আবু জর সাংগঠনিক সম্পাদক, হাফেজ আবদুল্লাহ অর্থ সম্পাদক, মাওলানা আবদুল মোমিন প্রচার সম্পাদক হয়েছেন।

ফেনী সদর উপজেলা শাখা কমিটিতে মুফতী মোফাসসের মামুনকে সভাপতি ও মাওলানা আইয়ুবকে সাধারণ সম্পাদক করা হয়েছে। ১৩০ সদস্য বিশিষ্ট কমিটিতে মাওলানা আনোয়ার হোসেন সাংগঠনিক সম্পাদক, মুফতী জামাল হোসাইন অর্থ সম্পাদক ও মাওলানা লোকমান মাহমুদ প্রচার সম্পাদক হয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!