দৈনিক ফেনীর সময়

সাজেলের মামলা : জামিন মেলেনি ইয়াছিনের

সাজেলের মামলা : জামিন মেলেনি ইয়াছিনের

নিজস্ব প্রতিনিধি :

পরশুরাম উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল হামলা-মারধরের অভিযোগ এনে দায়ের করা মামলায় উপজেলা যুবলীগের আহবায়ক ও বিআরডিবির চেয়ারম্যান ইয়াছিন শরীফ মজুমদারের জামিন না মঞ্জুর করেছেন আদালত। ইয়াছিন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদারের জামাতা।

তার আইনজীবী এম. শাহজাহান সাজু জানান, ইয়াছিন শরীফ সহ ১২ জন সোমবার সকালে আদালতে হাজির করে জামিন আবেদন করেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আক্তারুজ্জামান এদের মধ্যে ১১ জনের জামিন মঞ্জুর করে ইয়াছিনকে কারাগারে প্রেরণের আদেশ দেন। মামলার তদন্ত কর্মকর্তার আবেদনের প্রেক্ষিতে এ মামলায় গ্রেফতার সিজানের ৭ দিনের রিমান্ড শুনানী ও আইনজীবীর জামিন আবেদন শুনানী মঙ্গলবারের জন্য তারিখ নির্ধারণ করেন।

এদিকে ইয়াছিনের স্ত্রী নাজিয়া সুলতানা আনিকা তার গ্রেফতার নিয়ে ক্ষুদ্ধ প্রতিক্রিয়া জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেন। তিনি উল্লেখ করেন, “আশা করি এখন আপনারা সবাই খুশি হয়েছেন। ইয়াছিন গ্রেফতার হয়েছে।”

প্রসঙ্গত; গত শনিবার ইয়াছিন শরীফকে প্রধান আসামী করে ১৩ জনের নাম উল্লেখ করে আরো ১০-১৫ জনকে অজ্ঞাত আসামী করে মামলা দিয়েছেন সাজেল চৌধুরী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!