দৈনিক ফেনীর সময়

সোনাগাজীতে পাগলা মহিষের আক্রমণে প্রাণ গেল একজনের

সোনাগাজীতে পাগলা মহিষের আক্রমণে প্রাণ গেল একজনের

নিজস্ব প্রতিনিধি:

সোনাগাজীতে গরুর জন্য ঘাস কাটতে গিয়ে পাগলা মহিষের আক্রমণে লাশ হয়ে বাড়ি ফিরলেন নেজাম উদ্দিন (৪০)। আজ শুক্রবার সকালে উপজেলার সদর ইউনিয়নের চর খোন্দকার এলাকায় এ ঘটনা ঘটে। তিনি ওই এলাকার আবদুল সাত্তারের ছেলে ও পাঁচ সন্তানের জনক ছিলেন।

নিহতের ভাতিজা মো.সাকিব আল হাসান, তার চাচা নেজাম উদ্দিন শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলার চর খোন্দকার এলাকায় বাড়ির পাশের একটি জমিতে গরুর জন্য ঘাস কাটতে যায়। ওই জমির পাশের আরেকটি জমিতে কয়েকটি মহিষ আগে থেকে বাঁধা ছিল। ঘাস কাটার এক পর্যায়ে একটি মহিষ রশি ছিড়ে হঠাৎ করে তার ওপর আক্রমণ করে। এসময় মহিষের আক্রমণে তিনি গুরুতর আহত হন। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তবরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে নেজাম উদ্দিনকে মৃত ঘোষণা করেন। পরে তার লাশ হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে যান।

সোনাগাজী উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক মো.সাদেকুল করিম  বলেন, শুক্রবার সাড়ে ১১টার দিকে কয়েকজন লোক মহিষের আক্রমণে গুরুতর আহত একজনকে হাসপাতালে নিয়ে আসেন। তবে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

সোনাগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.খালেদ হোসেন বলেন, শুক্রবার সকালে উপজেলার চর খোন্দকার গ্রামের পাগলা মহিষের আক্রমণে একজন কৃষক মারা গেছেন। পরিবারের সদস্যদের কোন অভিযোগ না থাকায় উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে বিনা ময়না তদন্তে দাফনের জন্য লাশ পরিবারের সদস্যদেরকে অনুমতি দেওয়া হয়েছে। তবে এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!