দৈনিক ফেনীর সময়

১৫ বছরে ফেনীর সময়

১৫ বছরে ফেনীর সময়

পাঠক নন্দিত দৈনিক ফেনীর সময় ১৪ পেরিয়ে ১৫ বছরে পদার্পন করছে। ২০০৯ সালের ১৭ জুন দেশের সংবাদপত্র জগতে যুক্ত হয় দৈনিক ফেনীর সময়। তখন ফেনী থেকে দৈনিক পত্রিকার নিয়মিত প্রকাশনা ছিল শুধু স্বপ্নের।
দেশপ্রেমের চেতনায় ভর করে- সঠিক ও বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশনে যারা শুরু থেকে এ স্বপ্নের বাস্তব রুপায়নে সঙ্গী হয়েছেন সেইসব প্রিয় সহকর্মী সাংবাদিক ও লেখকদের প্রতি অশেষ কৃতজ্ঞতা। অবিরাম ভালোবাসা সম্মানিত বিজ্ঞাপনদাতাদের প্রতি।

শত প্রতিকুলতায় আমাদের শক্তির উৎস পাঠকের ভালোবাসা। সুপ্রিয় পাঠকরাই ফেনীর সময়কে সত্য ও সুন্দরের পক্ষে কথা বলতে নিরন্তর সাহস যুগিয়েছেন। সময়ের চ্যালেঞ্জ অতিক্রম করে দেশের আঞ্চলিক সংবাদপত্রে বিশেষ  স্থান করে নিতে যাঁরা ফেনীর সময়কে নানাভাবে প্রেরণা যুগিয়েছেন এই শুভ লগ্নে তাঁদের সবার প্রতি অকৃত্তিম শ্রদ্ধা।

প্রতিবছর এই দিনটি আমাদের মাঝে আসে ঈদের আনন্দ নিয়ে। এ আনন্দ ছড়িয়ে পড়ে সমগ্র পাঠক-শুভানুধ্যায়ী মহলে। দেশ-বিদেশে নানা উৎসব আয়োজন, ভালোবাসায় সিক্ত হয়ে ফের নতুন বছরের পথচলা। এবারও বর্ণিল বিশেষ সংখ্যা ও আনন্দ আয়োজনের প্রস্তুতি চলছে। আশা করি ফেনীর সময় এর ভবিষ্যৎ পথচলায়ও পাশে থাকবেন। মহান আল্লাহ আমাদের সহায় হোন।

মোহাম্মদ শাহাদাত হোসেন
সম্পাদক ও প্রকাশক

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!